শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
Led02আদালত

গৃহবধূ নূপুরকে হত্যার দায় স্বীকার করলো স্বামী রবিউল

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে গৃহবধূ নূপুর আক্তার (২৬) কে শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করেছে স্বামী রবিউল ইসলাম বাবু। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাফিয়া শারমিনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ লাইভ নারায়ণগঞ্জকে তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, জবানবন্দির পর আদালত আসামি রবিউল ইসলাম বাবুকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, নূপুর আক্তারকে হত্যার অভিযোগে বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় নিহতের বাবা শাহজাহান চৌকিদার হত্যা মামলা দায়ের করেন। তিনি অভিযোগ করেন, আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে নূপুর আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এ মামলায় নিহত নূপুর আক্তারের স্বামী রবিউল ইসলাম বাবু (৩২), তার বাবা দুলাল শেখ (৬০) ও মা বিলকিস বেগম (৫৫) কে আসামি করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আসামিদের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কুমারিয়া জোলা গ্রামে। তারা সবাই সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় ভাড়া বাসায় থাকেন।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ওয়াসিম আকরাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, আসামি রবিউল ইসলাম বাবু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সে স্ত্রী নূপুরকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে বলে শিকার করেছে। এ মামলায় অপর আসামি দুলাল শেখকে (বাবুর বাবা) আমরা গ্রেপ্তার করেছি। তবে আসামির মা বিলকিস বেগমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ২৫ সেপ্টেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জের মিজমিজি চৌধুরীপাড়া এলাকায় স্বামীর ভাড়া বাসা থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় নূপুরের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নূপুরকে হত্যার অভিযোগে তার স্বামী রবিউল ইসলাম বাবুকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

RSS
Follow by Email