রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়ে

গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক গৃহবধূকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ইব্রাহীম সরকার (৪৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ইব্রাহীম সরকার (৪৮) খাগকান্দা ইউনিয়নের আব্দুল মান্নানের ছেলে। তিনি খাগকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই নারীর স্বামী জীবিকার তাগিদে বাড়ি থেকে দুরে থাকায় তিনি তার ছেলে মেয়েকে নিয়ে গত চার মাস পূর্বে তার পিতার বাড়িতে আশ্রয় নেন। ওই নারী পিতার বাড়ির পাশে ইব্রাহীম সরকারের বাড়ি। ওই নারী পিতার বাড়ি আসার পর থেকে ইব্রাহীম তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজী না হওয়ায় গত শনিবার (১৩ জুলাই) বিকেলে ওই নারীর শয়ন কক্ষে প্রবেশ করে ইব্রাহীম জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ওই নারী আর্তচিৎকারে আশপাশের লোকজন বেড়িয়ে আসলে সে লাঠি দিয়ে মাথায় আঘাত করে জখম করে। পরে আশপাশের লোকজন ওই নারীকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। তার প্রেক্ষিতে সোমবার আসামি ইব্রাহীমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email