বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

গডফাদাররা পালিয়েছে তাদের অপকর্মের কারণে : গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: জেলা বিএনপির সভাপতি ও বিএনপির সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দীন বলেন, এই এলাকায় সন্ত্রাসীদের গডফাদারের লোকজন ছিলো। এখন তারা পালিয়েছেন। কেন পালিয়েছে? কারন অপকর্ম করেছে। সমাজের কিছু লোকজন বিভিন্ন অনুষ্ঠানে চোর বাটপারদের সম্মানিত করতো। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানগুলোতে কালেকশনের নামে অর্থশালী লোকদের প্রধান অতিথি করে দাওয়াত করতো, এতে টাকা কালেকশন ভালো হতো, হোক সে চোর বাটপার কিংবা দুর্নীতিবাজ। এসব কারনে অপরাধীরা আরো বেশি লুটেরা হয়ে ওঠতো সম্মানিত হওয়ার জন্য।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ড এলাকায় তাঁতখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষককে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাবেক এমপি গিয়াসউদ্দিন।

এসময় তিনি আরও বলেন, তরুণ সমাজও যখন দেখতো অর্থ সম্পদের মালিকদেরই সম্মানিত করা হচ্ছে, সে যত বড় খারাপই হোক, ঠিক তখনি তরুণ সমাজও অর্থের পেছনে খারাপ পথে পা বাড়িয়েছে। সুতরাং এ থেকে বেরিয়ে আসতে হবে। ক্ষুদ্র ব্যবসায়ী, শিক্ষক, আলেমওলামা, ইমামদের সম্মানিত করতে হবে, যদি তিনি সৎ হোন। ১৯৭১ সালে সামনে থেকে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। ২০২৪ সালেও ৫৩ বছর পর কমান্ডার হিসেবে যুদ্ধ করে দেশ দ্বিতীয়বারের মত স্বাধীন করেছি। বিভিন্ন সচেতন শ্রেণীর মানুষেরাই স্বৈরাচারী সরকারকে আরো বেশি স্বৈরাচারী হতে উস্কে দিতো, তা কেবল ব্যক্তিস্বার্থে, হোক সাংবাদিক, আইনজীবী, ডাক্তার, পুলিশ, বিচারবিভাগ কিংবা অন্যরা।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও কেন্দ্রীয় যুবদলের প্রতিষ্ঠাকালীন সদস্য এসএম ওয়ালিউর রহমান আপেল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান। প্রাক্তন ছাত্র আশফাক মোল্লার সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল চট্টগ্রামের বিচারক সাইদুর রহমান গাজী, সরকারের অতিরিক্ত সচিব মাসুদুর রহমান মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন স্বাধীন, ডিএইচ বাবুল, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুবদল নেতা আরমান হোসেন, তরিকুল ইসলাম, বন্দর ইউনিয়ন বিএনপির সভাপতি রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক রাজীব, ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, জেলা জিয়া শিশু কিশোর সংগঠনের সাবেক সভাপতি কাজী সাজেদুল ইসলাম সাজু প্রমূখ।

RSS
Follow by Email