মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05আড়াইহাজারজেলাজুড়ে

ক্ষতিগ্রস্ত থানা পরিদর্শনে নবাগত এসপি ‘দোষীদের আইনের আওতায় নিয়ে আসবো’

লাইভ নারায়নগঞ্জ: আওয়ামী লীগ সরকার পতনের পর অগ্নিসংযোগ ও হামলায় ক্ষতিগ্রস্ত আড়াইহাজার থানা পরিদর্শন করেছেন নবাগত পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার। শনিবার (৩১ আগস্ট) দুপুরে পুলিশ কর্মকর্তাদের নিয়ে থানা পরিদর্শনে আসেন তিনি।

থানায় আসার পর আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লাসহ থানার কর্মকর্তাদের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর থানা ভবনের বাইরে থাকা ধ্বংসপ্রাপ্ত গাড়ি, বিভিন্ন মামলায় জব্দকৃত আলামত এর স্থান পরিদর্শন করেন পুলিশ সুপার। পরবর্তীতে থানার অফিসার ইরচার্জের বাসভবন ও পুলিশ সদস্যদের কোয়ার্টারে যান তিনি। সেখান থেকে থানা কার্যালয়ের ক্ষতিগ্রস্থ মূল ভবন পরিদর্শন করেন তিনি। এসময় থানার পুলিশ সদস্যদের থেকে ক্ষতিগ্রস্ত ভবন, গাড়ী নিয়ে বিবরণী শোনেন ‍পুলিশ সুপার।

থানা পরিদর্শন শেষে গণমাধ্যমকে পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার বলেন, ক্ষতিগ্রস্থ থানা ভবনের সংস্কার, পুলিশের ভেঙ্গে পড়া মনোবল চাঙ্গা করে পুলিশকে পুনরায় আগের মত দায়িত্বে ও কর্মনিষ্ঠায় ফিরিয়ে আনার চেষ্টা করাই আমার এ পরিদর্শনের উদ্দেশ্য। থানা ভবনকে ক্ষতিগ্রস্থ করা ও পুলিশের লুণ্ঠিত অস্ত্র ও গুলি লুটপাটের বিষয়ে যে মামলা হয়েছে ওই মামলায় তদন্ত করে দোষীদেরকে চিহ্নিত করে আমরা আইনের আওতায় নিয়ে আসবো।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা এবং সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email