রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led03জেলাজুড়েপরিবহন

কাজলায় শিক্ষার্থীদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, যান চলাচল বিঘ্ন

লাইভ নারায়ণগঞ্জ: কোটা সংস্কারের দাবিতে যাত্রাবাড়ীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১২টার পর থেকে কাজলা এলাকায় দনিয়া কলেজের সামনে অবরোধ কর্মসূচী শুরু করে শিক্ষার্থীরা।

দনিয়া কলেজের শিক্ষার্থীরা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুই পাশের রাস্তা বন্ধ করে বিক্ষোভ করছেন। যান চলাচলে বিঘ্ন ঘটায় ঢাকা থেকে নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জেলার যাত্রীরা ভোগান্তিতে পরেছেন। এসময় ঢাকা-নারায়ণগঞ্জগামী বাসসহ বিভিন্ন যান বাহনে হামলা ভাঙচুরের ঘটনা ঘটে।

হামলার শিকার একটি বাস নারায়ণগঞ্জের বাস টার্মিনালে আসলে বাসের কর্মচারীরা জানান, কাজলা এলাকায় বাস অবরোধের কারণে মহাসড়কে থেমে যায়। এসময় কয়েকজন এসে বাসের উপর হামলা চালায় এবং ফ্রন্টগ্লাস ও জানালা ভেঙে দেয়।

যাত্রাবাড়ী থানা পুলিশ সূত্রে জানা গেছে, কাজলা এলাকায় কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীরা বেলা ১২ টার পর থেকে মহাসড়ক অবরোধ করে। শিক্ষার্থীদের সড়ক অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এরই মধ্যে যাত্রাবাড়ী থানার পুলিশ পরিদর্শক আবুল হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা কাজলা এলাকায় অবস্থান করেন।

যাত্রাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জা‌কির হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে রেখেছিল। ওই সময় কোন যান বাহনে হামলার কোন তথ্য পাই নি। সন্ধ্যার পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। সেখানে স্বাভাবিকভাবেই যান চলাচল করছে।

RSS
Follow by Email