মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

কাজলকে এড.মাসুম ‘আপনার মত ঘৃণিত লোক এখনো কেন পদত্যাগ করেন নি’

লাইভ নারায়ণগঞ্জ: দৈনিক খবরের পাতার সম্পাদক এড. মাহাবুবুর রহমান মাসুম বলেন, আমাদের লক্ষ্য এই নারায়ণগঞ্জকে আবারো দখলমুক্ত করা। আমাদের রাইফেল ক্লাবে শামীম ওসমান অস্রের ব্যবহারের প্রশিক্ষন দিয়েছে। রাইফেল ক্লাবকে আমরা সন্ত্রাসী মুক্ত চাই। আমরা চাই আমাদের সন্তানরাও সুটিং শিখুক। এই খালেদ হায়দার খান কাজল ওসমান পরিবারের অর্থের উৎস নিয়ন্ত্রণ করতেন। আমার অবাক লাগে আপনার মত ঘৃণিত লোক এখনো পদত্যাগ করেন নি। এই কাজল জোগসাজোস করে শামীম ওসমানের রাজত্বকে পাকাপোক্ত করেছে। সুধু সেটাই নয় কাজল অবৈধ ভাবে রাজউকের সাথে যোগসাজশ করে এই ট্যাক্সি স্ট্যান্ড সরিয়ে দিয়ে রাতারাতি দখল করেছে।

শনিবার (৩১ আগস্ট) রাজউকের ভূমি বিক্রির প্রতিবাদে বিকাল সাড়ে তিনটা থেকে ছয়টা পর্যন্ত শহরের বালুর মাঠ এলাকায় অবস্থান কর্মসূচি পালন করে নাগরিক কমিটি। অবস্থান কর্মসূটিতে এক বক্তব্য এ কথা বলেন এড. মাহাবুবুর রহমান মাসুম।

তিনি আরও বলেন, পপুলারের মালিক মোস্তাফিজুর রহমান আপনাকে হুশিয়ারি করে বলতে চাই। রায় না আসা পর্যন্ত জায়গা উন্মুক্ত করে দেন। আপনার বাপ শামীম ওসমান আছে সেখানে আপনাকে কিছু বলা যাবে না, এই দুঃস্বপ্ন ছেড়ে দেন কারণ একটা ইটও এই এখানে লাগাতে পারবেন না। জনগণের জন্য এটা বালুর মাঠ ছিলো সেটাই থাকবে। পপুলারকে বলতে চাই আপনারা ব্যবসা করছেন করেন। কিন্তু রায় না আসা পর্যন্ত এখানে কোনো কাজ করা যাবে না। যখন এখানে প্রশাসন এসেছিলো তাদের লোকজন শুধু শামীম ওসমানের পায়ে ধরা বাকি ছিল। এখন ছাত্র আন্দোলন সফল হওয়াতে তারা পাল্টি নিয়েছে। ওরা ওসমান পরিবারের হাড্ডি খেয়েছে, যারা হাড্ডি খেয়েছে তারা কখনো ভালো হতে পারে না।

এড. মাসুম বলেন, সরকার পতনের আন্দোলনের পর এখন মাঠ-ঘাট কারা দখল করেছে। ছাত্ররা এই স্বৈরাচারী সরকারকে কেন সিরিয়েছে, যাতে নতুন করে কেই দখল করতে পারে? এক ওসমান চলে গেছে আরেক ওসমান পরিবার প্রতিষ্ঠা হতে চাচ্ছে। আপনারা সরকার গঠন করে আমাদের আপত্তি নাই। কিন্তু ক্ষমতায় যাওয়ার আগেই যা শুরু করেছেন তা দেখে আমাদের মনে হচ্ছে, শামীম ওসমানের সেনাপতির প্রেত্তারা আপনাদের মাঝে ঢুকে গেছে। রাজপথে আমরা আছি, আমরা ছিলাম এবং আমরা থাকবো। যে কোনো ভূমিদস্যুদের বিরুদ্ধে অবস্থান করবো। একপরিবার গেছে আরেক পরিবার চাই না। আমরা চাই রাইফেল ক্লাব আবার সন্ত্রাসীদের থেকে উন্মুক্ত হোক।

অবস্থান কর্মসূচিতে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এ বি সিদ্দিকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, দৈনিক খবরের পাতার সম্পাদক এড. মাহাবুবুর রহমান মাসুম, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক তরিকুল সুজন, ন্যাপের জেলা সাধারণ সম্পাদক এড. আওলাদ হোসেন, জেলা সিপিবির সভাপতি হাফিজুল ইসলাম, জেলা বাসদের সদস্য-সচিব আবু নাইম খান বিপ্লব, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি হাফিজুর রহমান, আমরা নারায়ণগঞ্জবাসীর সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, জেলা খেলাঘর আসরের উপদেষ্টা রথীন চক্রবর্তী, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়, নাগরিক কমিটির কার্যকরী সদস্য হাফিজুল হক, নারী নেত্রী পপি রানী সরকারসহ আরও অনেকে।

RSS
Follow by Email