মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led01জেলাজুড়েফতুল্লারাজনীতিসোশ্যাল মিডিয়া

কাউন্সিলর মনিরের ভাই আনুর লাশ মাসদাইরে উদ্ধার, ধারণা হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর মাসদাইর থেকে এক ব্যাক্তির লাশ পাওয়া গেছে। সোমবার (২৬ আগস্ট) মাসদাইর নিজ বাস ভবনের লিফট থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে ফতুল্লা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নিহত ব্যাক্তির নাম আনোয়ার হোসেন আনু। সে দেওভোগ এল এন রোড এলাকার মৃত হাজী সায়েদ আলীর ছেলে। নিহত আনু বিএনপি নেতা, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনিরের ছোট ভাই। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আজম মিয়া।

নিহতের ভাগিনা রাকিব লাইভ নারায়ণগঞ্জকে জানায়, বিকালে ফোনে ভালোই কথা বলছিলাম আনোয়ার মামার সাথে। তার ঘন্টা খানেক পর তার মেয়ে আমাকে কল দিয়ে বলেছে বাবা রাগ করে বাসা থেকে বের হয়ে গেছে। যাওয়ার সময় মোবাইল রেখে গেছে ও খালি পায়ে ছিলো। পরে অনেক খুঁজাখোজির পর লিফটের ফাঁকা দিয়ে টর্চ লাইট দিয়ে দেখেছে সে পরে আছে। তাকে উদ্ধার করার সময় হাতে পিঠে খামচির দাগ ও আঘাতের চিহ্ন ছিলো। ধারণা করা যাচ্ছে শ্বাসরোধ করে মারছে। এছাড়া তার স্ত্রীর পান্নার সাথে অন্যদের সাথে অবৈধ সম্পর্ক ছিলো বলে আমরা জানি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন মোল্লা লাইভ নারায়ণগঞ্জকে জানায়, আমরা মাসদাইর থেকে লাশ উদ্ধার করেছি। শরীরে কোন আঘাতের চিহ্ন পাইনি। আমরা ইতোমধ্যে লাশ নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

RSS
Follow by Email