মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led01জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

এনসিসির লেকে যুবকের লাশ, পরিবারের দাবি ‘হত্যা’

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ লেক থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে লেকের সিআইখোলা এলাকার অংশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক।

নিহত যুবকের নাম মো. আরিফ (২৮)। সে কুমিল্লার হোমনার গোয়ারী ভাঙ্গা এলাকার হোসেন আলীর ছেলে। সিদ্ধিরগঞ্জ পুল এলাকার রজ্জব আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত আরিফের মামা বাবুল মিয়া গণমাধ্যমকে বলেন, তার সঙ্গে সবশেষ গতকাল রাতে কথা হয়েছিল। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। রাতেও বাসায় ফেরেনি। পরে অনেক খোঁজাখুঁজি করেও পাইনি। আজ বিকেলে এলাকাবাসীর মাধ্যমে শুনতে পাই লেকে একটি মরদেহ ভাসতে দেখা গেছে। ঘটনাস্থলে গিয়ে দেখি এটা আমার ভাগনের মরদেহ। আরিফের সঙ্গে তার স্ত্রীর মনোমালিন্য চলছিল। পারিবারিক অশান্তির কারণে সে আত্মহত্যা করতে চাইলে পানিতে ডুবে কখনোই আত্মহত্যা করবে না। কারণ সে সাঁতার জানতো না। আমার ধারণা তাকে হত্যা করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। প্রাথমিকভাবে তার শরীরের পিঠে, পাজরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email