রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

এনসিসির দায়িত্ব প্রাপ্ত জণপ্রতিনিধিরা অপরিকল্পিতভাবে নগরায়ন করেছে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: ‘নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এলাকায় দায়িত্ব প্রাপ্ত জণপ্রতিনিধিরা অপরিকল্পিতভাবে নগরায়ন করেছেন’ বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা। রবিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে আনন্দ র‌্যালির আয়োজন করেছে মহানগর আওয়ামী লীগ। র‌্যালি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন এড. খোকন সাহা।

এর আগে বার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে আনন্দ র‌্যালিতে ৪০টি আনন্দ মিছিল যোগদান করার ফলে শহরে যানজটের সৃষ্টি হয়। র‌্যালির শুরুতে খোকন সাহা নাগরিকদের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, ‘বাধ্য হয়ে আমাদের এই কর্মসূচি পালন করতে হয়েছে, কারন নারয়ণগঞ্জ মহানগরে মিছিল ও মিটিং করার জন্য সংশ্লিষ্ট সংসস্থার জনপ্রতিনিধিরা এর জন্য দায়ী।’

নগরীর ২নং রেল গেট থেকে চাষাঢ়া শহিদ মিনার পর্যন্ত একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিতে প্রথম সাড়িতে কর্মীসমর্থকদের মটোরসাইকেল বহর এবং পিছনে নানা ব্যানারে উপস্থিত হয় নেতাকর্মীরা। ‘শেখ মুজিব তোমাকে ভুলি নাই, রাজ পথ ছাড়ি নাই’, ‘শেখ হাসিনার সরকার, বার বার দরকার’ এমনই নানা স্লোগানে মুখরিত থাকে নগরীর রাজপথ।

র‌্যালি শেষে প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ‘বাংলাদেশের বিভিন্ন সিটি কর্পোরেশন এলাকায় জন দুর্ভোগ এড়ানোর এর জন্য বিভিন্ন কর্মসূচি প্রণয়ন করে তা বাস্তবায়ন করেছেন। যেমন ঢাকার দুইটি সিটি কর্পোরেশন। রাজনৈতিক দলগুলো যাতে যত্র তত্র কর্মসূচি পালন করতে না পারে, তার জন্য সুনির্দিষ্ট জায়গা নির্ধারণ করে দিয়েছে। আজ আর এর বেশি কিছু বলতে চাই না।’

এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, এড.হান্নান আহমেদ দুলাল, মাসুদুর রহমান খসরু ও হাজী নূরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব ও জি. এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা বেগম মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহা, প্রচার সম্পাদক এড. হাবীব আল মুজাহিদ পলু, অর্থ সম্পাদক কামাল দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশীদ, কৃষি বিষয়ক সম্পাদক কবীর হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রেফেসর ডা. আতিকুজ্জামান সোহেল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, সমাজ কল্যাণ সম্পাদক কাজী আতাউর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান সহ – দপ্তর সম্পাদক ছানোয়ার তালুকদার, কার্যকরী কমিটির সদস্য এস. এম পারভেজ শিপন সরকার শিখন, শাখাওয়াত হোসেন সুমন, আবেদ হোসেন, সিদ্দিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির , শামীম খান , উত্তম কুমার সাহা , ২নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ওমর ফারুক , মহানগর যুবলীগ নেতা খাঁন মাসুদ , মহানগর তাঁতীলীগের আহবায়ক চৌধুরী এইচ এম এফ শাহেদ ফারুক , যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান , এড. জাহাঙ্গীর আলম ডালিম , মুকুল হোসেন রাসেল , মহানগর মৎস্যজীবি সভাপতি নূর হোসেন ও সাধারণ সম্পাদক জনী খান ও বাংলাদেশ ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের নারায়ণগঞ্জ শাখার সভাপতি আশরাফ উদ্দিন আশরাফ সহ ১৭টি মহানগরের ওর্য়াডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সিদ্দিরগঞ্জ থানাধীন এর ১০টি ওর্য়াডের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email