সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
Led02জেলাজুড়ে

এখন কোন রাজনৈতিক চাপ নেই, মাদক কারবারি ছাড় পাবে না: ডিজি মোস্তাফিজুর রহমান

লাইভ নারায়ণগঞ্জ: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেছেন, এখন আর কোন রাজনৈতিক চাপ ও ভয় নেই, তাই ছোট বড় কোন মাদক কারবারি ছাড় দেওয়া হবে না। মাদক নির্মূলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সেল ২৪ ঘন্টা খোলা রয়েছে। মাদক কারবারিদের তথ্য দিয়ে সকলে সহযোগীতা করুন।

সোমবার (২৮ অক্টোবর) জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত মাদক বিরোধী আলোচনা সভায় এই কথা বলেন তিনি। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে করনীয় শীর্ষক আলোচনা সভায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হকের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক খোন্দকার মোস্তাফিজুর রহমান।

মোস্তাফিজুর রহমান বলেন, দেশে প্রতিদিন ২০ কোটি টাকার অধিক মাদক সেবক ও বিক্রি হয়। এর সঙ্গে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জড়িত। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এখন বিশেষ অভিযান পরিচালনা শুরু করেছে। এর মধ্যে ১১২০ জন বড় মাদক কারবারির মধ্যে ১২১ জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

এর আগে, সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নারায়ণগঞ্জের উপপরিচালক খোরশিদ আলম। এসময় তিনি নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক একেএম শওকত ইসলাম, র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা, সিভিল সার্জন মুহাম্মাদ মশিউর রহমানসহ বিজিবি ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা।

RSS
Follow by Email