রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রাজনীতিসিদ্ধিরগঞ্জ

এই সরকারের আমলে বড় বড় চোর জন্ম হয়েছে: গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, একটি বিষয় দেখেন। আমরা এখানে সাবাই কিন্তু নির্যাতিত, তবে সবচেয়ে বেশি নির্যাতিত আমাদের নেতা তারেক রহমান। মা মৃত্যু অবস্থায়, তার পরেও দেশে আসতে পারছেন না। কত বড় অভাগা হলে তারেক রহমান আজকে এই অবস্থায় আছেন। তাই আমি বলবো, আমরা যে যতই নির্যাতিত হই না কেন; তারেক রহমানের মতো কেউ নির্যাতিত না।

তিনি বলেন, এই সরকারের আমলে বড় বড় চোর জন্ম হয়েছে। এর আগে কখনো কেউ এত পরিমানে লুট করতে পারেনি। আস্তে আস্তে তাদের ইতিহাস বের হয়ে আসছে। আজ তাদের সৃষ্ট চোরদের তারা নিজেরাই প্রত্যাখ্যান করছে। এর থেকে বেশি লজ্জার আর কি হতে পারে। তারা যখন এই লুট করছিলো তখন আপনারা কি করছিলেন? নাকি আপনারা এই লুটের টাকার ভাগ নিয়ে আনন্দ করছিলেন। এদের বিচার একদিন এই দেশের জনগন করবে। এই সরকার যতদিন ক্ষমতা থেকে না সরবে, ততদিন আমরা আন্দোলন করে যাবো।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রোববার (২৩ জুন) বাদ আসর গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ এর মিলনায়তনে আয়োজিত দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলটির আয়োজন করা হয়।

দলকে সুসংগঠিত করা হচ্ছে জানিয়ে জেলা বিএনপির এই শীর্ষ নেতা বলেন, গঠনতান্ত্রিক পদ্ধতিতে এই দলকে সুসংগঠিত করা হচ্ছে। পত্র-পত্রিকায় অনেক কিছু লেখা হয়, আপনার সেই দিকে খেয়াল করবেন না। এই দলকে শক্তিশালি করার কোন বিকল্প নাই, তাই তারেক রহমান যা করছে সঠিক করছে। আমাদের সবার ঐক্যবদ্ধ থাকতে হবে, আমাদের ঐক্যের কোন বিকল্প নাই। কোন ভাইয়ের রাজনীতি করা যাবে না, স্লোগান দেওয়া যাবে না। কেউ আমাদের প্রভু নয়। আমি যতদিন এই জেলা বিএনপির সভাপতি আছি, বেগম জিয়া ও তারেক রহমান ব্যাতিত কোন নেতার কথা আমি শুনবো না। যতদিন এই পদে থাকবো, আমি আপোসহীন ভাবে এই দলকে পরিচালিত করবো। কার রক্তচক্ষু আমি পছন্দ করি না, কোন ভাইয়ের রাজনীতি করা আমি পছন্দ করি না। আমরা সবাই হয়ে যাবো দলের, আর দল হয়ে যাবে আমাদের। দলের স্বার্থ আগে দেখতে হবে।

অনুষ্ঠানের জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. বারী ভুইয়া, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, জেলা যুব দলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকসহ যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের নেতাকর্মীরা।

RSS
Follow by Email