রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

উন্নয়নের ধারাকে সামনে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হতে হবে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসন থেকে অনেকেই মনোনয়ন প্রত্যাশা করেছেন। জননেত্রী শেখ হাসিনা এই আসনে কাউকেই মনোনয়ন দেন নাই। তবে সুযোগ করে দিয়েছিলেন স্বতন্ত্র হয়ে দাঁড়ানোর। কিন্তু আমাদের মধ্যে কেউ দাঁড়াই নাই। কারণ এ আসনে আছেন ওসমান পরিবারের সেলিম ভাই। এই পরিবার বাংলাদেশ আওয়ামী লীগকে অনেক কিছু দিয়েছে। তাই এই পরিবারের মূল্যায়ন নেত্রী করেছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা-মহানগর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে এসব কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।

তিনি বলেন, নেত্রীর উন্নয়নের ধারাকে সামনে এগিয়ে নিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সেলিম ভাই পোশাক শিল্পে বিপ্লব ঘটিয়েছেন। তার হাত ধরে দেশের অর্থনৈতিক উন্নতি হয়েছে। তার কারণে নারায়ণগঞ্জে পোশাক শ্রমিকদের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। যার দরুণ কোন বিদ্রোহের আবির্ভাব হয় নাই। তাই আমাদের সেলিম ভাইকে এবার এ আসনে জয়যুক্ত করতে হবে। অনেকে মনে করেন, ৫ শতাংশ ভোট কাস্ট হলেই জয়লাভ করা যায়। কিন্তু জয়লাভ করতে ৬০-৭০ শতাংশের ভোট কাস্ট হতে হবে।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধান, সাবেক কাউন্সিলর দুলাল প্রধান, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানিসহ জাতীয় পার্টি ও আওয়ালীগের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email