রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
জেলাজুড়েরাজনীতি

আ.লীগ নেতা জনির মায়ের মৃত্যুতে খোকন সাহার শোক

লাইভ নারায়ণগঞ্জ: ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন জনির মা ফরিদা বিবি (৬০) মৃত্যুবরণ করেছেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহে রাজিউন। সোমবার (১৫ জুলাই) দুপুর ২ টায় কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তিনি চার পুত্র এক কন্যাসন্তান রেখে যান।

মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। এক বার্তায় খোকন সাহা বলেন, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন জনির মাতা মৃত্যুবরণ করেছেন। আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে শোকসন্তপ্ত পরিবার কষ্টের এই সময়টা পার করে জীবনে এগিয়ে যেতে পারেন সেই কামনা করছি।

এদিকে, মৃত্যুর সংবাদ পেয়ে মরহুমার বাসভবনে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ হায়দার আলী পুতুল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব ও জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা বেগম মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, নারায়ণগঞ্জ মহানগর তাঁতি লীগের আহবায়ক চৌধুরী এইচ এম ফারুক সাহেদ, আওয়ামী লীগ নেতা আবেদ হোসেন, তাঁতী লীগের মাসুদুর রহমান, মুকুল হোসেন রাসেল সহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

RSS
Follow by Email