মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

আ.লীগ-ছাত্রলীগের এজেন্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: পারভীন

লাইভ নারায়ণগঞ্জ: ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গনহত্যাকারী হাসিনাসহ অপর দোসরদের বিচারের দাবীতে আড়াইহাজারে অবস্থান কর্মসূচী পালন করেছে জাতীয়তাবাদী মহিলা দল। বৃহস্পতিবার (১৫ জুলাই) আড়াইহাজারের আশিক সুপার মার্কেটে দলের রাজনৈতিক কার্যালয়ের সামনে এই কর্মসূচী পালিত হয়। মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার এ কর্মসূচীর নেতৃত্ব দেন।

এসময় পারভিন আক্তার বলেন, আতংকিত করতে নয়, শান্তির বার্তা জনগণের নিকট পৌছে দিতে আমরা কাজ করছি। নেতাকর্মীদের বলতে চাই, কোন প্রকার অরাজকতা করা যাবেনা। আমরা এবার বুকের তাজা রক্ত দিয়ে দ্বিতীয়বার স্বাধীনতা পেয়েছি। কেউ ভাংচুর করে এই স্বাধীনতাকে নস্যাৎ করবেন-সেটা হতে দিবনা। এই সময় তিনি সকল হত্যাকারীদের বিচারের দাবী জানান।

তিনি বলেন, কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম কিংবা নৈরাজ্যের চেষ্টা মেনে নেয়া হবেনা। বিভিন্ন স্থানে ঘাপটি মেরে থাকা আওয়ামীলীগ ও ছাত্রলীগের এজেন্টরা এ ধরনের কর্মকান্ড করতে চেষ্টা করছে বলে আমরা শুনতে পাচ্ছি। এরকম কোথাও খবর পাওয়া গেলে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

অবস্থান কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, ফতেহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল্লাহ মিয়া, বিএনপি নেতা সরোয়ারদী, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, সেচ্ছাসেবকদল নেতা রিয়াজুল কবির খোকনসহ হাজার হাজার নেতা কর্মী। পরে একটি বিশাল শোডাউন বের হয় যা বিভিন্ন এলাকায় পরিভ্রমণ করে।

RSS
Follow by Email