বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
রাজনীতি

আ.লীগের মতো আচারণ করলে আমাদেরও বিতাড়িত করবে: রনি

লাইভ নারায়ণগঞ্জ: জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, দলের সকল নেতাকর্মীদেরকে অনুরোধ করবো দখলদারিত্ব থেকে বিরত থাকার জন্য। আওয়ামী লীগের মতো আচরণ করি তাহলে আওয়ামী লীগের মতোই দেশবাসী আমাদেরকে এ দেশ থেকে বিতাড়িত করবে। আওয়ামী লীগের মতো নয় দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে সবার সাথে মিলেমিশে যেন কাজ করি। দেশ ও জনগণের চাহিদা অনুযায়ী আমাদের কাজ করতে হবে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে ফতুল্লা তাতীদল। অনুষ্ঠানে উপস্থিত থেকে এ কথা বলেন মশিউর রহমান রনি।

এসময় তিনি আরও বলেন, ফতুলা থানায় তাতীদলের কমিটির দীর্ঘদিন ধরেই ছিল না। তবে বিগত দিনের আন্দোলন সংগ্রামে তারা যথেষ্ট ভূমিকা রেখেছেন। আমি আশা করছি এই দলটি যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের মতোই সুসংগঠিত হয়ে সকলের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করবে। দীর্ঘ ১৭ বছর আন্দোলন সংগ্রামে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের দিকে দেশ নায়ক তারেক রহমান সুদৃষ্টি দিচ্ছেন। যাদের ভূমিকা ছিল তাদের সেই অনুযায়ী মূল্যায়ন করা হবে। তবে দলের কর্মীরা ভূমিদস্য এবং সন্ত্রাসীর সাথে জড়িত থাকলে, দল তাদের সাথে থাকবে না। চাঁদাবাজি, ভূমিদস্য ও সন্ত্রাসীর কর্মকাণ্ডের সাথে জড়িত এমন সকল নেতাকর্মীদের দল থেকে বহিষ্কার করা হবে এবং তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। যদি আমিও কোন অপরাধ করে থাকি তাহলে দলীয়ভাবে আমার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের সকল নেতাকর্মীদেরকে অনুরোধ করবো দখলদারিত্ব থেকে বিরত থাকার জন্য।

RSS
Follow by Email