মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
Led04রাজনীতি

আ.লীগের কোন নেতাকর্মীকে দলের ভিতরে প্রবেশ করাবেন না: জিএম সাদরিল

লাইভ নারায়ণগঞ্জ: ‘আপনাদের নেত্রী শেখ হাসিনা দেশ ছেড়ে চলে গেছেন, আপনারা বিদেশ থেকে অনেকে হুঙ্কার দিচ্ছেন, ফাঁকা হুঙ্কার দিচ্ছেন এটা করবেন, সেটা করবেন। নারায়ণগঞ্জে একজন ছিল গডফাদার শামীম ওসমান। তিনিও খেলা হবে বলে দেশ ছেড়ে বোরখা পরে পালিয়ে গেছেন। আপনাদের এখন জনগন মানে না। এখন দেশ সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছে, আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের দেশকে আবারও সুন্দর করার লক্ষ্যে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের অডিটরিয়ামে এক কর্মী সভায় এ কথা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি জিএম সাদরিল।  বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দল নারায়ণগঞ্জ মহানগর‘র আয়োজনে এক কর্মী সভার আয়োজন করা হয়।

সভায় জিএম সাদরিল বলেন, বিগত ফ্যাসিবাদী জালেম সরকার বিভিন্ন রকম কুটকৌশল রচনা করছে, কিভাবে দেশকে অশান্ত করা যায়। কিভাবে বিএনপিকে পূর্বের মত জুলুম-নির্যাতন করা যায়। আপনারা মনে রাখবেন, বহিরাগত আওয়ামীলীগের কোন নেতাকর্মীকে লোভে পরে দলের ভিতরে প্রবেশ করাবেন না।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম বলেন, আমরা কিন্তু এখনও কাঙ্খিত বিজয় অর্জন করতে পারি নাই। এখনও কিন্তু স্বৈরাচারী শেখ হাসিনার দোসরা নানান ধরণের চক্রান্ত করছে। আমাদের সেই চক্রান্ত মোকাবেলা করতে হবে। আমাদের দলের ভিতরে অতিউৎসাহী কিছু নেতাকর্মী আছেন যারা আন্দোলন সংগ্রামে দলের জন্য কোন অবদান রাখে নাই। এখন তারা সুযোগ সন্ধানী হয়ে দলের নাম ভাঙ্গিয়ে যদি দলের ভাবমুর্তি ক্ষুন্ন করে তাহলে আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কঠোর নির্দেশ তাকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি জিএম সাদরিলের সভাপতিত্বে এবং সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি মাহবুব মুন্সির সঞ্চালনায় উক্ত কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মো: জাকির হোসেন, এড্যাঃ এস,এম, সরফারাজ, মুক্তিযুদ্ধের প্রজন্ম দল ঢাকা মহনগর দক্ষিনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভীর ভূইয়া, সহ-সভাপতি আসাদুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন ও সাইফুল ইসলাম প্রমূখ।

RSS
Follow by Email