রবিবার, অক্টোবর ৬, ২০২৪
Led01আড়াইহাজার

আড়াইহাজারে শফিক হত্যা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী আন্দোলনে শফিকুল ইসলাম শফিক নিহতের ঘটনায় ছাত্রলীগ নেতা জিহাদ হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে আড়াইহাজার উপজেলার সফর আলী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

শুক্রবার (৪ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে জিহাদকে গ্রেপ্তার করা হয়। আড়াইহাজার থানার একাধিক মামলায় জিহাদ জড়িত বলে জানিয়েছে পুলিশ।

আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) এনায়েত হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, একাধিক ঘটনায় তার নাম এসেছে। সেই প্রেক্ষিতে জিহাদকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বৃহস্পতিবার তাকে রিমান্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। আড়াইহাজার থানার ৭ নং মামলা অর্থাৎ, ৫ই আগস্ট শফিকুল ইসলাম শফিক হত্যা মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়।

তিনি আরও জানান, আড়াইহাজারে অনেক ঘটনায় তার জড়িত থাকার তথ্য পেয়েছি। এ ব্যাপারে আমাদের তদন্ত চলছে।

প্রসঙ্গত, ২১ আগস্ট নিহত শফিকুলের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে ৪৫ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামিদের মধ্যে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক মন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, সাবেক এমপি শামীম ওসমান, সাবেক এমপি গোলাম দস্তগীর গাজী, সাবেক এমপি কায়সার হাসনাতসহ অনেকে।

RSS
Follow by Email