সোমবার, অক্টোবর ৭, ২০২৪
Led02আড়াইহাজার

আড়াইহাজারে পরিত্যক্ত বাড়িতে সেনাবাহিনী’র অভিযান, মিললো অস্ত্র-মাদক

লাইভ নারায়ণগঞ্জ: ডাকাতির উপস্থিতি টের পেয়ে পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ মাদকদ্রব্য উদ্ধার করেছে সেনাবাহিনী। রবিবার দিবাগত গভীর রাতে গোপালদী পৌরসভার জালাকান্দি এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। এ সময় ১ পিস্তল, ১ ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি, মাদকদ্রব্য ও ডাকাতির জন্য ব্যবহৃত ফাঁদ ও লাঠি উদ্ধার করা হয় বলে পুলিশ।

তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) এনায়েত হোসেন।

জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাতে জালাকান্দি কবরস্থানের এলাকায় সেনাবাহিনীর ৪৫ এমএলআরএস রেজিমেন্ট আর্টিলারি একটি চেকপোস্ট স্থাপন করে। এ সময় একটি পরিত্যক্ত বাড়ির মধ্য দিয়ে কয়েকজনকে পালিয়ে যেতে দেখে সেনাবাহিনীর টিমের সন্দেহ সৃষ্টি হয়। পরে ওই বাড়িতে অনুসন্ধান চালিয়ে তাদের ধাওয়া করলে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি, মাদকদ্রব্য এবং ডাকাতির জন্য ব্যবহৃত ফাঁদ ও লাঠি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল তারা। তবে সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। উদ্ধারকৃত অস্ত্রটি আড়াইহাজার থানার লুট হওয়া অস্ত্রগুলোর একটি।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) এনায়েত হোসেন, আমরা সেনাবাহিনীর অভিযানের কথা শুনেছি। তারা অস্ত্র ও মাদক উদ্ধার করেছে। তবে এখন পর্যন্ত সেনাবাহিনী পুলিশের কাছে কিছুই হস্তান্তর করেছি। তাই পুরোপুরীভাবে বলতে পারছি না।

RSS
Follow by Email