মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে ছুরিকাঘাতে যুবক নিহত

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ছুরিকাঘাতে মো. আলমগীর (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (৩১ জুলাই) রাতে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার সোনাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলমগীর সোনাকান্দা গ্রামের বাসিন্দা।

আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ লাইভ নারায়ণগঞ্জকে তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, বুধবার রাতে পরিবার পরিজন নিয়ে আলমগীর তার শয়ণ কক্ষে শুয়ে নিদ্রা যাপন করছিলেন। এ সময় দুর্বৃত্তরা টিনশেড ভবনের দরজা খুলে ভিতরে প্রবেশ করেই মশারী উল্টিয়ে আলমগীরের পেটে ছুরিকাঘাত করে। বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তার স্ত্রীকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এসময় স্ত্রী আছমার চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। পরে আহত আলমগীরকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহষ্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। স্ত্রী আছমা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি লাইভ নারায়ণগঞ্জকে জানান, বুধবার রাতে সোনাকান্দা গ্রাম হতে আলমগীর নামে যুবক ছুরিকাঘাতে নিহত হন। যুবকের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে এখনও কাউকে আটক করা হয়নি, মামলা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email