মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

আর যাতে কোন মন্দিরে হামলা-ভাঙচুর না করা হয় সেই লক্ষ্যে কাজ করছি: টিপু

লাইভ নারায়ণগঞ্জ:মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, শেখ হাসিনা পদত্যাগ করার পর আওয়ামী লীগের প্রেতারা আমাদের দলকে সুনাম ক্ষুন্ন করার জন্য এ ধরনের ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড করছে। আজ যারা মন্দিরগুলোতে হামলা করছে তারা আমাদের লোক বা ছাত্র কিংবা কোন ইসলামী জামাতের লোক নয়। আমরা বিশেষ সূত্রে জানতে পেরেছি, আওয়ামী লীগের কর্মীরা নীল নকশা করে ছাত্র-জনতার এই অর্জনকে প্রশ্নবিদ্ধ এবং বিএনপির সম্মান ক্ষুন্ন করার জন্য এ কাজগুলো করছে। আমাদের তারেক রহমানের নির্দেশে আর যাতে কোন মন্দির বা ব্যবসা প্রতিষ্ঠান বা কোথাও হামলা ভাঙচুর না করা হয় সেই লক্ষ্যে কাজ করছি।

বুধবার (৭ আগস্ট) সারাদেশে মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর প্রসঙ্গে লাইভ নারায়ণগঞ্জকে দেওয়া এক বিশেষ বক্তব্য এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, ছাত্র ও জনতার রক্তের বিনিময়ে এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। তাদের জন্যই আমাদের খালেদা জিয়া মুক্তি পেয়েছে এবং তারেক রহমান বীর বেশে আসবে। এই সংঘাতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করি। যতদিন পর্যন্ত দেশে একটি স্বাভাবিক পরিস্থিতির সৃষ্টি না হবে ততদিন পর্যন্ত আমরা এ কর্মসূচি চালিয়ে যাব। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ আমরা সেটি বজায় রাখবো। আওয়ামী লীগ সরকার থাকা অবস্থায়, পুলিশরা যে অপকর্ম করেছে সেই ভারে আজ তারা পালিয়ে গেছে। আজ পুলিশের দায়িত্ব পালন করছে ছাত্র জনতা। শান্তি-শৃংখলার পক্ষে বিএনপি কাজ করে যাবে, অবশ্যই আমরা ছাত্র জনতার পাশে আছি। যারা নিজের ইচ্ছে থেকে সমাজকে সুশৃঙ্খল করার জন্য দায়িত্ব পালন করছেন তাদের প্রতি ধন্যবাদ জানাই।

RSS
Follow by Email