মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

আমার নামে কেউ অপকর্ম করলে আইনী ব্যবস্থা নিবেন: রিফাত

লাইভ নারায়ণগঞ্জ: চাঁদাবাজি, সন্ত্রাসী, দখলবাজি যারা করবে তাদের কোনো অবস্থাতেই ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন জেলা কৃষক দলের সদস্য সচিব মোহাম্মদ কায়সার রিফাত। যদি তার নাম ভাঙিয়ে কেউ এমন কোনো অপকর্মের সঙ্গে জড়িত থাকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) এক বার্তায় এ আহ্বান জানান মোহাম্মদ কায়সার রিফাত। তিনি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে এবং জেলা কৃষক দলের সদস্য সচিব ও কেন্দ্রীয় কৃষক দলের নির্বাহী কমিটির সদস্য।

বার্তায় রিফাত বলেন, একশ্রেণির সুযোগ সন্ধানিরা বিভিন্ন স্থানে তার নাম ভাঙিয়ে অপকর্ম করার চেষ্টা চালাচ্ছে। আদতে তাদের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই বলে তিনি দাবি করেন। তার দাবি, একটি পক্ষ তাকে বিতর্কিত করার লক্ষ্যে এমন ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, আমি স্বচ্ছ ধারার রাজনীতি করতে চাই। কোনো রকম অবৈধ কর্মকাণ্ডের সঙ্গে আগে কখনই জড়িত ছিলাম না, ভবিষ্যতে জড়িত হবো না। কখনই চাঁদাবাজ, সন্ত্রাসী, দখলবাজি যারা করে তাদের কোনো রকম প্রশ্রয়ও দেয়া হবে না।

রিফাত আরও বলেন, আমার পিতা জেলা বিএনপির সভাপতি। তিনি স্বচ্ছ রাজনীতিতে বিশ্বাসী। কখনও কোনো অন্যায়ের কাছে নতি স্বীকার করেননি। আমি তার সন্তান হিসেবে দৃঢ়তার সঙ্গে বলতে চাই, কোনো লোভ লালসা, হিংসা বিদ্বেষ থেকে তিনি বরাবরই আমাদেরকে দূরে থাকার শিক্ষা দিয়েছেন। সেই শিক্ষায় আমরা বেড়ে উঠেছি। তবে একটি মহল কিছুদিন ধরে আমার পিতার সুনাম ক্ষুন্ন করার জন্য যত্রতত্র আমাকে জড়িয়ে প্রপাগন্ডা ছড়াচ্ছে যা অত্যন্ত দুঃখজনক।

তিনি বলেন, ব্যক্তিগতভাবে আমার কোনো লোক নেই। আমাদের দলের কর্মী সমর্থক যারা আছেন আমি তাদের সবার লোক। এবং আমি বিশ^াস করি যারা প্রকৃত পক্ষে বিএনপিকে ভালোবাসেন তারা কোনো রকম চাঁদাবাজি, সন্ত্রাসী, দখলবাজি কর্মকাণ্ডে জড়িত নন।

RSS
Follow by Email