মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতি

আমরা শহীদ ও আহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছি: মাওলানা মইনুউদ্দিন আহমদ 

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেছেন, বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে শহীদ পরিবার গুলোর কষ্ট ও বেদনা আজ পুরো দেশের জনগণের কষ্টে পরিণত হয়েছে। তাদের স্ত্রী’রা পরিবারের একমাত্র কর্মক্ষ্যম ব্যক্তিকে দেশের জন্য উৎসর্গ করেছেন। নতুন এই বাংলাদেশে আমরা ছাত্র জনতার এই বিপ্লবের প্রত্যেক শহীদের রাষ্ট্রীয় মর্যাদা প্রত্যাশা করছি। শত শত শহীদের রক্ত এই জমিনকে উর্বর করেছে। আগামীর বাংলাদেশ যেন এই শহীদদের স্বপ্নের আলোকে গড়ে তোলা হয় সে প্রচেষ্টা আমাদের চালাতে হবে।

সোমবার (১৯ আগস্ট) বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ  মহানগরী  উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে শহীদদের পরিবারকে আর্থিক অনুদান প্রদানকালে এ কথা বলেন তিনি।

 

শহীদ মাছ বিক্রেতা মিলন (৩৬),  পাপ্পন বিক্রেতা শিশু হুসাইন (১০), সেলস ম্যান রফিকুল ইসলাম (২২) সিকিউরিটি গার্ড মনির হোসেন (৫৬) এর পরিবারদের এ অনুদান দেউয়া হয়েছে।

 

মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেন, ছোট ছোট সন্তানেরা পিতাকে হারিয়েছে, অসংখ্য স্বজন তার প্রিয় সন্তানকে হারিয়ে আজ পাগল পারা। পরিবার গুলো আজ তাদের ভবিষ্যৎ নিয়ে চরম উদ্বিগ্ন। আমরা বিশ্বাস করি বর্তমান সরকার অবশ্যই এসব শহীদদের পাশে দাঁড়াবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশে মানবতার কল্যাণকামী সংগঠন হিসেবে বসে থাকতে পারে না, আমাদের দায়িত্ব আছে এসব শহীদ ভাই-বোনদের পরিবারের জন্য। এই দায়বদ্ধতার জায়গা থেকেই আমরা শহীদ ও আহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছি। তিনি আরো বলেন জামায়াতে ইসলামী একটি ন্যায় ইনসাফ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র কায়েম করতে চায়। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতায় ন্যায় ইনসাফ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র কায়েম হবে ইনশাআল্লাহ।

 

এসময় উপস্থিত ছিলেন  মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, মহানগরী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিন, সিদ্ধিরগঞ্জ থানা আমীর মাওলানা কফিল উদ্দিন, থানা সেক্রেটারি আবদুল গফুর,কামাল উদ্দিন, ইকবাল হোসাইন ডাঃ আবদুর রহিম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email