মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতি

আফসোস বৃহস্পতিবার না.গঞ্জ থাকতে পারি নাই: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছি। তিনি নারায়ণগঞ্জের বিষয়ে অবগত আছেন। তিনি নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতাদের জন্য ম্যাসেজ দিয়েছেন, এটা সরকারি কোন ম্যাসেজ না। ইতোমধ্যে সিদ্ধান্ত হয়েছে, যারা স্বাধীনতা যুদ্ধের সময় আমাদের মা বোনের সম্ভ্রম নিয়েছে ও ত্রিশ লাখ শহীদকে হত্যা করেছে। তাদের আবার উত্থান ঘটেছে। যার প্রমাণ হচ্ছে নারায়ণগঞ্জ। আন্দোলন হবে, মারামারি হবে এটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু এখানে নারীদের বিবস্ত্র করা হয়েছে ও হায়নার মতো ছিড়ে ফেলা হয়েছে। ঠিক ৭১ সালে যেটা ওরা করেছিলো। আমাদের নারায়ণগঞ্জ না সারা দেশেই এই ঘটনা ঘটিয়েছে। আমার আফসোস আমি বৃহস্পতিবার পর্যন্ত নারায়ণগঞ্জ থাকতে পারি নাই। অসুস্থ থাকার কারণে, এখনো আছি কিছুটা।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকালে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ভবনে, নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ ও ১৪তল মিয়ে সিদ্ধান্ত নিয়েছে, জামায়াত এবং শিবিরকে বাংলাদেশে ব্যান করা হবে। এটা আসলে অনেক আগেই করা উচিৎ ছিলো। গতকাল আমাদের আওয়ামী লীগের এক নেতাকে গলা কেটে জবাই করে হত্যা করা হয়েছে। ওরা ওদের মরণ কামড় দেয়ার চেষ্টা করবে। তবে আল্লাহর উসিলায় জাতির পিতার কণ্যা শেখ হাসিনা আগেও ক্ষমতায় ছিলেন, এখনো আছে, সামনেও থাকবে।

সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শওকত আলী, সাবেক ছাত্রলীগ সভাপতি এহসানুল হাসা্ন নিপু, শেখ সাফা‌য়েত আলম সা‌নি, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email