শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led01অর্থনীতিরাজনীতি

আন্দোলনে আহতদের চিকিৎসার জন্য বিকেএমইএ’র ৫০ লাখ টাকা অনুদান

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্য বিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকার চেক হস্তান্তর করেছে বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেএমইএ ঢাকা কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলমসহ অন্যান্য সমন্বয়কদের হাতে ওই চেক হস্তান্তর করেন বিকেএমইএ।

এ সময় সমন্বয়কদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এ কে এইচ আখতার হোসেন এবং আরিফুল ইসলাম আদিব।

আন্দোলনে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম বলেন, এ দেশের আপামর জনসাধারণের দীর্ঘদিনের লালিত স্বপ্ন একটি বৈষম্য বিরোধী সমাজ প্রতিষ্ঠার জন্য যারা জীবন উৎসর্গ করেছেন তারা আমাদের মাঝেই বেঁচে থাকবেন। আর যারা আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি সবার এগিয়ে আসা উচিৎ। এ কাজে একাত্ম হতে পেরে আমরা আনন্দিত।

এ সময় উপস্থিত ছিলেন বিকেএমইএ’র নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান। আহতদের পাশে দাঁড়ানোর জন্য অর্থ সহায়তাই শেষ কথা নয় বলে তিনি উল্লেখ করেন। এজন্য মেধা, শ্রম, সর্বোপরি সৎ উদ্দেশ্য নিয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সাবেক সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুজ্জামান, বিকেএমইএ’র সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, ও বিকেএমইএ’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

RSS
Follow by Email