শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
শিক্ষা

আনন্দনগর মডেল মাদ্রাসায় কুরআনের সবক দান ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: শিক্ষার্থীদের কুরাআনুল কারীম সবক দান ও কাদেরিয়া এলকাবাসীর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১০ টায় বন্দর ধামগড় ইউনিয়নের আনন্দনগর মডেল মার্দাসায় কার্যালয়ে ওই দোয়া অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি মো. সাইফুল ইসলাম ভূইয়া। তিনি বলেন আমরা যারা মাদরাসায় বাচ্চাদের দিয়েছি, মনে করবেন আপনি আল্লাহ রাব্বুল আলামিনের কোরআন এর একজন পাখি তৈরি করেছেন তাতে করে মা বাবা সকলে একটি আদর্শবান সন্তান হিসেবে গড়ে উঠবে । সেটা আপনাদের দুনিয়া ও আখিরাতে দুই স্থানেই কামাই হল। মানুষের চরিত্র গঠনে কোরআন একটি মহা মুল্যবান সম্পদ, মনে রাখবেন প্রতিটা মানুষের জন্য কোরআন শিক্ষা খুবই দরকার। তাই বাচ্চাদের কোরআন শিক্ষা দিবেন ভবিষ্যৎ তারা একটি সমাজ ও রাষ্ট্র সুন্দর ভাবে গঠন করতে ভুমিকা রাখবে।

তিনি আরও বলেন, এ জীবনটা শুধু রং তামাসার নয়, এজীবন নবী রাসূলগনের আদর্শ নিয়ে কোরআন শিক্ষা নিয়ে জীবন গড়তে হবে ইসলাম দিয়ে জীবন গঠন করলে দুনিয়াতেও শান্তি আখিরাতে ও শান্তি পাবেন।

অনুষ্ঠানে অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা মুফতি মাওলানা আতিকুর রহমানের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদরাসার সভাপতি মো. আবদুল কাইয়ুম। আরও উপস্থিত ছিলেন, আব্দুলা আল মামুন, শিক্ষাবীদ সাইদুর রহমান, সহ সভাপতি শাহ আলম, সহ সভাপতি আলী আজম প্রমুখ। পরে মাদরাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কুরআনুল কারীম তুলে দেন।

RSS
Follow by Email