রবিবার, অক্টোবর ৬, ২০২৪
Led04রাজনীতি

আগামী দিনে কল্যাণমূলক রাষ্ট্র গঠনে শিবির কাজ করবে: আ. জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি আ. জাব্বার বলেছেন, আগামী দিনে দেশে নেতৃত্বে দিবে ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ। ইতিমধ্যে শিবির সাধারণ মানুষের হৃদয়ের মনি কোঠায় স্থান করে নিতে সক্ষম হয়েছেন। একটি কল্যাণমূলক রাষ্ট্র গঠনে শিবির কাজ করবে।

শনিবার (৫ অক্টোবর) সকাল ৯টায় আড়াইহাজার উপজেলা পরিষদের হল রুমে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক জনশক্তিদের প্রীতি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। সমাবেশে উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর ও সাবেক শিবির নেতা মো: মোতাহার হোসাইন ভূইয়ার সভাপতিত্বে ও দক্ষিণের সেক্রেটারী হাদিউল ইসলাম এবং উত্তরের সেক্রেটারী মোহাম্মদ সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এসময় আ. জব্বার বলেন, ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না। এই জন্য শহীদ মতিউর রহমান নিজামী ফাঁসির মঞ্চে যাওয়ার আগে পরিবারের সদস্যদের কাছে জানতে চেয়েছিল কোন ড্রেস পরে যাব। ইসলামী ছাত্র শিবির শুধু দেশেই কাজ করছে না। সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে আছে। ইসলামী আন্দোলনের নেতা কর্মীরা জীবন দিতে পারে। প্রয়োজনে জীবন দিব তুবও ঈমান দিব না।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামাতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ্ব মমিনুল হক সরকার, জেলা জামায়াতের সেক্রেটারী মো. জাকির হোসেন, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি রাজিবুল রহমান পলাশ, জেলা জামায়াতের সমাজ কল্যান সম্পাদক অধ্যাপক ইলিয়াস মোল্লা, কর্মপরিষদের সদস্য মাসউদুর রহমান গিয়াস, জেলা জামায়াতের কর্মপরিষদের সদস্য মাওলানা আশরাফুল ইসলাম, মহানগর শাখার জামায়াতের ইসলামের সহকারী সেক্রেটারি মোঃ জামাল হোসেন ভূঁইয়া, আর ডি সম্পদ ও কোর কমিটির সদস্য কেন্দ্রীয় ন্যাশনাল ডক্টর ফোরাম ডা: আ. আব্দুল মালেক, জামায়াতে ইসলামের কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন বিভাগীয় দায়িত্বশীল ও ইসলামী ব্যাংকের সাবেক ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুস ছাদেক ভূঁইয়া, শিবিরের নরসিংদীর সাবেক জেলা সভাপতি মিনহাজুর রহমান মোল্লা, শিবিরের সাবেক জেলা সভাপতি এডভোকেট ইসরাফিল হোসেন, ইসলামী ছাত্রশিবিরের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আবু সুফিয়ান প্রমুখ।

RSS
Follow by Email