শুক্রবার, অক্টোবর ২৫, ২০২৪
রাজনীতি

আগামীতে ছাত্র-যুবকদের নিয়ে সুন্দর বাংলাদেশ গড়তে হবে: মুফতি মুনির কাসেমী

লাইভ নারায়ণগঞ্জ: জেলা হেফাজতে ইসলামের সভাপতি মুফতি মুনির হোসেন কাসেমী বলেন, গত ১৭ বছরে আমাদের দেশ মাদকের কড়াল গ্রাসে জর্জড়িত হয়ে গিয়েছিল। যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হয়েছিল। দেড় যুগে আমাদের দেশটা অনেক পিছিয়েছে। মানুষ প্রতিটি সেক্টরে জিম্মি ছিল। শ্বাস নিতে পারতো না। ছাত্র-যুবক ভাইদের কারনে আমরা স্বাধীনতা পেয়েছি। তাদের সম্মিলিত আন্দোলনে এ দেশ থেকে স্বৈরাচার সরকার বিদায় নিয়েছে। আগামী দিনে ছাত্র ও যুবকদের সাথে নিয়ে সুন্দর একটি বাংলাদেশ গড়তে হবে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে ফতুল্লা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত টিভি কাপ ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মুফতি মুনির কাসেমী। টুর্ণামেন্টে টাইব্রেকারে ৫-৪ গোলে সোহান বেকরিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে এনসি স্পোর্টং ক্লাব।

তিনি আরো বলেন, কিশোর-যুবকরা যখন বেকার থাকে, তখন তারা বিপথগামী হয়। গত দেড় যুগ পরে হলেও ফতুল্লায় এমন একটি টুর্নামেন্ট আয়োজন করে ফতুল্লা প্রেস ক্লাব দৃষ্টান্ত স্থাপন করেছে। ভবিষ্যতে এমন আরো খেলার আয়োজন করে সমাজ গঠনে প্রেসক্লাব ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস রাখি।

সভায় ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুমের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড এইচ. এম আনোয়ার প্রধান,নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু,নারায়নগঞ্জ জেলা হেফাজত ইসলামের সহ-সভাপতি মাওলানা ফেরদৌস, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, সি: যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু, শ্রমিক দলের আহ্বায়ক শাহ আলম পাটোয়ারী, তাঁতীদলের আহ্বায়ক ইউনুস মাস্টার, ফতুল্লা রিপোটার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, রিপোটার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, সাধারন সম্পাদক মনির হোসেন প্রমূখ।

RSS
Follow by Email