মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

আওয়ামীলীগের কর্মীরা ঘাপটি মেরে আছে: রিয়াদ চৌধুরি

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীরা আপনারা ঘাপটি মেরে আছেন তা কিন্ত আমরা জানি। আপনাদের নেত্রী ও নেতা দেশ ছেড়ে পালিয়ে গেছেন। আর আপনারা এলাকায় থেকে পরিবেশ অশান্ত করে তুলবেন তা বিএনপির নেতা কর্মীরা মেনে নিবেনা। ব্যবসায়ীদেরকে উদ্দেশ্য করে বলেন, যেহেতু এ এলাকাটা শিল্প নির্ভর এলাকা। আপনারা নির্ভয়ে ব্যবসা করবেন। কাউকে চাঁদা দিয়ে ব্যবসা করার দিন শেষ হয়ে গেছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড বিএনপির উদ্দ্যেগে সন্ত্রাস ও নৈরাজ্য রোধে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান বক্তার বক্তব্য এ কথা বলেন তিনি। এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ছাত্র-জনতার স্মরণ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়।

রিয়াদ চৌধুরি আরও বলেন, ছাত্র জনতার রক্তের বিনিময়ে ৫ আগস্ট এ দেশ নতুন করে আবার স্বাধীনতা লাভ করেছে। সেই স্বাধীনতা রক্ষার দ্ধায়িত্ব আমাদের সকলের। শ্রমিকরা মালিকদের সহায়তা করবে। মালিকরাও শ্রমিকদের সকল কিছু খেয়াল রাখবে। তাহলেই কোন অপশক্তি শিল্পাঞ্চলকে অশান্ত করতে পারবেনা।

সভায় ফতুল্লা কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি মোঃ শহিদুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শহীদুল ইসলাম টিটু বলেন, প্রতিটি এলাকায় আমরা জনসভা করে চলছি। উদ্দেশ্য একটাই বিগত দিনে হাজার হাজার নেতাকর্মী মামলা, গুম হামলার শিকার হয়েছে। সর্বশেষ ছাত্র-জনতার রক্তের বিনিময়ে ৫ আগস্ট দেশ নতুন করে স্বাধীনতা লাভ করেছে। সেই স্বাধীনতা রক্ষা করার দ্ধায়িত্ব আপনাদের আমাদের। সব কিছুরই শেষ আছে, আজকে যেখানে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছি এটি একটি সন্ত্রাসের আখড়া ছিল, তারাও পালিয়েছে যারা নারায়ণগঞ্জের সন্ত্রাসের গডফাদার তারাও পালিয়েছে। যারা শামীম ওসমানের শেল্টারে সন্ত্রাসী করেছিলো তারা হয়তো আজ আত্নগোপন করে আছে কিন্ত মনে রাখবেন তারা একদিন না একদিন প্রশাসনের হাতে গ্রেফতার হবেন। তাছাড়া কেউ যদি কোন প্রকার সন্ত্রাস করে সেটা আমার দলের কেউ হোক তাদেরকে ও ছার দেয়া হবেনা। প্রয়োজনে আপনারা সেনাবাহিনীর দ্বারস্থ হবেন। আমি বিএনপির নেতাকর্মীদের বলতে চাই যারা নারায়ণগঞ্জের সন্ত্রাসীদের গডফাদার তারা পালিয়ে গা ঢাকা দিয়ে রয়েছে তাদের দেখা মাত্রই তাদেরকে ধরে পুলিশের হাতে তুলে দিবেন। তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুহুল আমিন শিকদার,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন,ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল খালেক টিপু, সদস্য সচিব সালাউদ্দিন রানা,ফতুল্লা থানা বিএনপির থানা ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকী। অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম নজু মাতবর,ফতুল্লা থানা শ্রমিক দলের আহবায়ক শাহালম পাটোয়ারী, সদস্য সচিব আল আমিন,বিএনপি নেতা তৈয়বুর রহমান তৈয়ব,গিয়াস উদ্দিন লাভলু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম লিটন,মামুন,হারুন ছাত্রদল নেতা সাজ্জাদ হোসেন সাজ,যুবদল নেতা মিঠু,ড্যানি প্রমূখ।

RSS
Follow by Email