মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
রাজনীতি

আইনের কাছে যেতে হবে না, এলাকাতেই ন্যায় বিচার প্রতিষ্ঠা করব: গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, কেউ যদি আমাদের দলের নামে চাঁদাবাজী করতে যায়, আপনাদের সাথে অন্যায় অত্যাচার করে আপনারা আমাকে জানাবেন। কাউকে রেহাই করা হবে না। আইনের কাছে যেতে হবে না এলাকাতেই আমরা ন্যায় বিচার প্রতিষ্ঠা করব।

সোমবার (৭ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ড এলাকায় হাজী ফজলুল হক মডেল হাই স্কুলের মাঠে এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা তরুন দলের আয়োজিত এ গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন গিয়াসউদ্দিন।

এসময় তিনি আরো বলেন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করব, আপনাদের উন্নয়ণ করব। আমরা আগামী দিনে দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে এই বাংলাদেশকে গড়ে তুলব। মানুষের বাসযোগ্য একটা বাংলাদেশ হিসেবে গড়ে তুলব। গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা, বাক স্বাধীনতা, বিচার পাওয়ার অধিকারসহ সব কিছুই আমরা করব। আমাদের নেতা তারেক রহমান জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়ে ৩১ দফা কর্মসূচি ঘোষণা দিয়েছেন। এই কর্মসূচিগুলো আমরা বাস্তবায়ন করতে চাই। আজকে অনেকেই বলে শুধু ছাত্ররাই নাকি আন্দোলন করে এই বিজয় অর্জন করেছে। আমরা ১৭ বছর আন্দোলন করেছি, আমরা জেল—জুলুম খেটেছি। যখন জেল—জুলুম খেটেছি তখন মানুষ ক্ষুব্দ হয়েছে হাসিনা সরকারের বিরুদ্ধে। তখন এসেছে বৈষম্যবিরোধী আন্দোলন। একসাথে, একযোগে আমরা নেমেছি ফ্যাসিবাদ হঠাও আন্দোলনে। আর সেই আন্দোলনের মুখে স্বৈরশাসকের পতন হয়েছে। তারা আমাদের অবদানকে খাটো করে অন্তর্বর্তীকালীন সরকারকে ব্যর্থতার গ্লানি দিতে চায়, আবার গণতন্ত্রকে দূরে সড়িয়ে দিতে চায়।

সাবেক এমপি বলেন, আমরা জনগণকে নিয়ে আন্দোলন সংগ্রাম করেছি। আর সেই আন্দোলন আমাদেরকে পথ দেখিয়েছে কিভাবে স্বৈরাচারের বিরুদ্ধে, জুলুমকারীদের বিরুদ্ধে, গণতন্ত্র হত্যাকারীদের বিরুদ্ধে আন্দোলন করে বিজয় লাভ করতে পারে। তাই আমরা অন্তর্বর্তী কালীন সরকারকে বলব, অভিলম্বে জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিবেন, নির্বাচন দিবেন যাতে জনগণ যাকে চায় তারা তাদেরকে নির্বাচিত করতে পারে।

গণসমাবেশে জেলা তরুন দলের সভাপতি টিএইচ তোফার সভাপতিত্বে ও মহানগর যুবদল সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি জেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সহ—সভাপতি রওশন আলী, জিএম সাদরিল, এসএম আসলাম, সাধারণ সম্পাদক মোহাম্ম ইকবাল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হোসেন, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আইয়ুব আলী মুন্স, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের সভাপতি তৈয়ব হোসেন, মহানগর তরুন দলের আহ্বায়ক সিফাত উল্লাহ, মাহবুব, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক রাজিব আহমেদ ও জাকির প্রমূখ।

RSS
Follow by Email