রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
Led03জেলাজুড়েসদর

অসহায়দের মাঝে ‘ভালো সেন্ট্রাল’র খাবার বিতরণ চলমান

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর নিতাইগঞ্জে গরীব, অসহায় ও শ্রমজীবী মানুষদের খাবার সামগ্রী ও পানি দেয়ার উদ্যোগ নিয়েছে ভালো সেন্ট্রাল কর্তৃপক্ষ। ভালো সেন্ট্রালের স্বত্বাধিকারী শাহারিয়ার রহমান এই কার্যক্রম সব সময়ই অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছেন। সপ্তাহে ৩ দিন করে অসহায়দের খাবারের আয়োজন করা হয়। প্রতিবার গড়ে ৭০০ জনের খাবার সামগ্রীর আয়োজন করা হয়। এনিয়ে সপ্তাহে প্রায় ২ হাজার ১ শত মানুষের মাঝে খাবার সামগ্রী দেয় ভালো সেন্ট্রাল।

এরই ধারাবাহিকতায় রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নিতাইগঞ্জে ভালো সেন্ট্রালের নিজ ভবনে প্রায় ১ হাজার অসহায় ও শ্রমজীবী মানুষদের খাবার বিতিরণ করা হয়।

কোরআন তেলোয়াত ও দোয়ার মাধ্যমে খাবার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজাদ রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের পরিচালক মোহাম্মদ তাজুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আনোয়ার প্রধান এবং নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। এসময় উপস্থিত অতিথিরা নিজ হাতে সকল অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে এ খাবার বিরতণ করেন।

খাবার বিতরণের পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে মোহাম্মদ তাজুল ইসলাম রাজিব বলেন, শুরুতেই আমি এই ভালো সেন্ট্রালের প্রতিষ্ঠাতা শাহরিয়ার রহমান ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি চাই এই প্রতিষ্ঠান আরও অনেক দূর এগিয়ে যাক। এই ভালো সেন্টার শুরু থেকেই অনেক ভালো ও ব্যতিক্রমী উদ্দ্যেগ করে যাচ্ছেন তারা। তারা প্রতি সাপ্তাহে কিছু না কিছু আয়োজন করেই যাচ্ছেন গরিব ও অসহায় মানুষদের জন্য। আমি তাদের এই মহৎ উদ্যোগকে সাদুবাদ জানাই।

অ্যাডভোকেট আনোয়ার প্রধান বলেন, আমরা সব সময় ভালো কাজের সাথে আছি। আপনারা সব সময় এমন ভালো কাজ গুলো করে যাবেন ইনশাল্লাহ। আমি এবং আমার দল সর্বদা আপনাদের এই ভালো কাজের পাশে আছি।

মশিউর রহমান রনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, এইখানে উপস্থিত আমার বড় ভাই রাজিব ভাইয়ে কাছে আমি এই প্রতিষ্ঠানের ব্যাপারে অনেক শুনেছি। ইতিমধ্যে আমি আমার দলকে এই প্রতিষ্ঠানের ব্যাপারে জানিয়েছি। আমরা সিন্ধান্ত নিয়েছি যে, যতদিন এই প্রতিষ্ঠান মানুষের পাশে থেকে সেবা করে যাবে আমরাও তাদের সাথে সব সসময় সব কিছুতেই সহযোগিতা করে যাবো। আজকে এইখানে সবার সামনে কথা দিয়ে যাচ্ছি ইনশাল্লাহ, আমি এবং আমার দল সবসময় আপনাদের পাশে আছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ভালো সেন্ট্রালের সাইট অপারেশন ম্যনাজার মোখলেসুর রহমান ও প্রতিষ্ঠানটির অনান্য সদস্যরা।

RSS
Follow by Email