শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
Led04রাজনীতিসিদ্ধিরগঞ্জ

অনেকেই বলে বিএনপি সন্ত্রাস- লুটপাট করে, আমি বিশ্বাস করিনা: রাজিব

লাইভ নারায়ণগঞ্জ: জেলা বিএনপির সাবেক যুগ্ম মাশুকুল ইসলাম রাজিব বলেন, গত ১৭ বছরে বিএনপির অনেক নেতা কর্মীদের ব্যবসা ও প্রতিষ্ঠান নিয়ে গেছে। বাড়ি ঘরে থাকতে পারে নাই লুটপাট করে নিয়ে গেছে। আজকে সেই জমি আপনি পুনঃ উদ্ধার করতে গেলেই নাম দেয়া হয় লুটপাট ও দখলবাজ। শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছে সত্যি কিন্তু তা দোসরা এখনো বাংলাদেশে রয়ে গেছে। অনেকেই বলে বিএনপির যে নেতাকর্মীরা সন্ত্রাস ও লুটপাট অনেক করেছে। এটা আমি বিশ্বাস করিনা। যারা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আদর্শে বিশ্বাসী করে এমন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে এবং যিনি দেশ নেত্রী বেগম খালেদা জিয়া নেতৃত্বকে বিশ্বাস করে ও তারেক রহমানের আগামী নেতৃত্বের উপর শ্রদ্ধাশীল তারা কখনোই অন্যের জমি ও ব্যবসা লুটপাট করতে পারেনা। এটা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে এক ধরনের অপপ্রচার।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় ইব্রাহিম টেক্সটাইল মিলস বালুর মাঠে সন্ত্রাস, চাঁদাবাজ, লুটপাট, নৈরাজ্য ও অপকর্মের প্রতিবাদে জনসভার আয়োজন করে ৮নং ওয়ার্ড বিএনপি। এসভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাশুকুল ইসলাম রাজিব।

জনসভায় তিনি আরও বলেন, সততা, সৎ সাহস, আপোষহীন এবং ধৈর্যশীল এই গুণ গুলি যদি আমরা আমাদের বুকে লালন করতে পারি তাহলে বাংলাদেশের মানুষের যে স্বপ্ন বিএনপির উপরে যে আস্তা সেটাকে অবশ্যই আমরা আমাদের কর্মকাণ্ডের মাধ্যমে প্রতিফলন ঘটাতে পারবো। মিডিয়া যারা নিয়ন্ত্রণ করেন আজকে আমরা দেখেছি যারা বিগত ১৭ বছর বিএনপি জামাতের নেতাকর্মীদের উপর মিথ্যা অপপ্রচার চালিয়েছে তাদের সাথে আমরা হাসিমুখে কথা বলছি। এই দোসরাই রাষ্ট্রক্ষমতা যারা ছিল তাদের বিরুদ্ধে না লিখে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে তারা অপপ্রচার চালিয়েছে।

তিনি বলেন, তার জন্য বিএনপি নেতাকর্মীদেরকে সজাগ থাকতে হবে আওয়ামী লীগের দুষ্কৃতকারীদেরকে সুযোগ দেওয়া যাবে না। সমাজের সবারই বাঁচার অধিকার আছে আমরা আওয়ামী লীগের মতো কারো উপর জুলুম নির্যাতন করবো না। আর যদি আমরা নিজের স্বার্থ হাসিল করার জন্য তাদেরকে নিজস্ব কর্মী হিসেবে বুকে টেনে নেই তাহলে কিন্তু এই ক্ষতিগ্রস্ত দায়-দায়িত্ব আপনাদেরকে নিতে হবে। তার জন্য আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। বিগত ১৭ বছরে নারায়ণগঞ্জে আমাদের উপরে যে জুলুম নির্যাতন হয়েছে তা সবই জানেন। বিনা অপরাধে, কোন অন্যায় রকম কর্মকান্ডে জড়িত না থাকার সত্যেও আমাদের বিরুদ্ধে শত শত মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল। মিথ্যা মামলার কি যন্ত্রনা তা আমাদের চেয়ে কেউ বেশি জানে না। আওয়ামী লীগের কোন নেতা তো দূরের কথা কোন সুশীল সমাজের কেউ বলে নাই এভাবে অন্যায় মিথ্যা মামলা বিরত থাকার জন্য।

রাজীব আরও বলেন, কিন্তু আমরা জাতীয়তাবাদী বিশ্বাসী শহীদ জিয়ার আদর্শের কবিরা বলতে চায় যারা প্রকৃত অপরাধী তারাই যাতে করে মামলা হয় ।কোন নিরপরাধী ব্যক্তির বিরুদ্ধে যেন কোন মিথ্যা মামলা না হয় এবং হয়রানির শিকার না হয়। তাহলে কিন্তু তাদের সাথে আমাদের যে পার্থক্য আর থাকবে না।

সভায় সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ডি এইচ বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ- সভাপতি মুহাম্মদ সাদরিল, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email