শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led05জেলাজুড়েসদর

অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি

লাইভ নারায়ণগঞ্জ: সামাজিক সংগঠন অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) উত্তর নরসিংপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ রাস্তার পাশে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সংগঠনটির এবারের বৃক্ষরোপণ কর্মসূচীর প্রতিপাদ্য ছিল ‘অগ্রগতির সবুজ অঙ্গীকার-বৃক্ষরোপণ কর্মসূচি’।

অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি নিয়াজ মাহমুদ রাফি জানান, আমাদের সকল সদস্যদের সক্রিয় অংশগ্রহণে পরিবেশের প্রতি আমাদের দায়িত্ব পালনের এক অনন্য উদাহরণ স্থাপিত হয়েছে। আমরা বিশ্বাস করি, এই ধরনের কার্যক্রম আমাদের প্রকৃতিকে রক্ষা করা এবং আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর, সবুজ, ও স্বাস্থ্যকর পৃথিবী গড়ে উঠতে সাহায্য করবে। আসুন আমরা সবাই মিলে সবুজ পৃথিবী গড়ার জন্য একসাথে মিলে বৃক্ষরোপণ করি। আগামীতে আমরা আরো বৃহৎ পরিসরে নারায়ণগঞ্জ শহরে বৃক্ষরোপণ কর্মসূচী গ্রহণ করবো।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক জোবায়দুল ইসলাম , সহ-সভাপতি আবির হোসেন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে আওলাদ আইমান, স্থায়ী সদস্য জুলফিকার, বিজয়, আব্দুর রাজ্জাকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন

RSS
Follow by Email