মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েসদর

অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নেতৃত্বে রাফি ও জুবায়দুল

লাইভ নারায়ণগঞ্জ: সদর উপজেলায় সামাজিক উন্নয়নমূলক সংগঠন অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ কলেজর শিক্ষার্থী নিয়াজ মাহমুদ রাফি। এতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা কলেজের শিক্ষার্থী জুবায়দুল ইসলাম।

রবিবার (২০ আগস্ট) উত্তর-নরসিংপুরে সাধারণ শিক্ষার্থীদের নেতৃত্বে থাকা সংগঠনটির সকল সদস্যদের অনলাইন ভোটিং এর মাধ্যমে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্বাচিত করেছেন। এরপর সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থায়ী সদস্যদের সম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটিতে সহ-সভাপতি হিসাবে আবির হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে নাইহান নাদিম, কোষাধ্যক্ষ হিসেবে মেহেদী হাসান, প্রচার সম্পাদক হিসেবে তরিকুল ইসলাম রবিন, সহ-প্রচার সম্পাদক হিসাবে মোঃ হাছান, প্রকাশনা সম্পাদক হিসাবে শাকিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হিসাবে সাইফুল মল্লিক, সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে আওলাদ আইমান, উপ-সম্পাদক হিসাবে আহমেদ হামিম। তাছাড়াও সংগঠনটির স্হায়ী সদস্য হিসেবে ছিলেন জুলফিকার আহমেদ, জিদান আহমেদ দ্বীপ, তরিকুল ইসলাম শুভ, মোহাম্মদ ইসরাফিল হিরা, রেদোওয়ান, মোহাম্মদ আল মামুন, এম রনি, আব্দুর রাজ্জাক।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি রাফি বলেন, অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইতিমধ্যে সামাজিক উন্নয়ন ও সেবামূলক কাজে অংশগ্রহণ, বৃক্ষরোপণ, ত্রাণ সংগ্রহ, পরিচ্ছন্ন সহ নানা উন্নয়নমূলক কর্মসূচি গ্রহণ করেছে । আমাদের ফাউন্ডেশনের মূল উদ্দেশ্য সমাজের প্রান্তিক মানুষদের সেবায় নিজেদের উৎসর্গ করা, সমাজের মানুষের জীবনমান উন্নয়নে সহায়তা করা এবং একটি উন্নত ও সমৃদ্ধ সমাজ গড়ে তোলা। আমাদের লক্ষ্য একটাই—সকলের জন্য একটি সুন্দর, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সুশীল সমাজ গঠন করা।

প্রসঙ্গত, অগ্রগতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন ২০২৪ সালের আগস্টে প্রতিষ্ঠিত সাধারণ শিক্ষার্থীদের একটি সামাজিক উন্নয়নমূলক অরাজনৈতিক সংগঠন যা নারায়ণগঞ্জ সদর উপজেলার উত্তর-নরসিংপুরের তাদের কার্যক্রম পরিচালনা করে থাকে। পরবর্তীতে নারায়ণগঞ্জ জেলা এবং জাতীয় পর্যায়ে তাদের কার্যক্রমের পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।

RSS
Follow by Email