মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

৬ মাসের মধ্যে ফতুল্লায় রাস্তার সমস্যা দূর হবে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আমি আপনাদের সতর্ক করতে চাই। এবারের নির্বাচন ১৯৭০ সালের নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ। ঈগল আাকশে ২১ দিন টানা উড়তে পারে। এ সময়ের মধ্যে সে এমন শিকার খোঁজে যা মিস হবে না। যখন সে তা পায় তখনই ছো মেরে হানা দেয়। আমাদের দেশের মানচিত্রের উপর ঈগল উড়ছে, তারা উৎপেতে আছে। ওরা চায় ফিলিস্তিনের গাজার মতো দেশটাকে বানাতে। তাদেরকে আমাদের ঠেকাতে হবে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ফতুল্লার পিলকুনি পাঁচতলায় এক নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জে রাতের বেলাতে আঠারোর নিচে ছেলেরা ঘর থেকে বেরুলে বাবা-মা তেমন একটা বাধা দেয় না। কিন্তু মেয়েরা রাতে বের হবার চেষ্টা করলে বাবা-মা বারণ করেন। তারা বলেন, বাইরে ডাকাত, চোর, দস্যু, মাদকাসক্তরা আছে। ওরা তোমায় এসাউল্ট করবে। আমাদের নারায়ণগঞ্জকে সেফ করতে হবে। মনে রাখবেন, নিজের ঘর নিজেকেই পরিষ্কার করতে হবে। এজন্য আমি একটি সংগঠন করতে চাচ্ছি যার নাম হবে ‘প্রত্যাশা’। ১৮ থেকে ৩০ বয়সীদের নিয়ে আমরা কাজ করবো। তরুণদের নিয়ে কাজ করতে হবে। আমরা ৮০ হাজার মানুষ মিলে যদি মাদক, সন্ত্রাস, দস্যুদের বিরুদ্ধে দাঁড়াই আামদের কেউ থামাতে পারবে না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে বিশ্ববিদ্যালয় প্রয়োজন আছে। আামদের নারায়ণগঞ্জের ছেলে-মেয়েরা বিশ্ববিদ্যালয়ে চান্স পায়। কেউ পায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে, কেউ পায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। এত দূরে ছেলেমেয়েদের পাঠাতে হবে বলে বাবা-মায়েরা তাদের লেখা-পড়া বন্ধ করে দেয়। এই কথা চিন্তা করেই নারায়ণগঞ্জে বিশ্ববিদ্যালয়ের চেষ্টা করেছি। অবশেষে পার্লামেন্টে বিল পাশ হয়েছে যে এখানে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। আমাদের ছেলেমেয়েদের ভবিষ্যৎ রক্ষা হবে। আমি চাই আমাদের বাচ্চারা ভালো থাকুক।

শামীম ওসমান বলেন, ফতুল্লায় অনেক রাস্তাতায় সংস্কারের প্রয়োজন আছে। আপানদের যে কি সমস্যা হচ্ছে তা আমি জানি। ইনশাল্লাহ নির্বাচনে জয়ী হয়ে ফিরলে আগামী ৬ মাসের মধ্যে ফতুল্লায় রাস্তার সমস্যা দূর হবে।

উঠান বৈঠকে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email