মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led03জেলাজুড়েপরিবহনসিদ্ধিরগঞ্জ

৬ ব্যাক্তিতে আটক করেছে র‌্যাব-১১, তাদের দাবি ‘চাঁদাবাজ’

লাইভ নারায়ণগঞ্জ: চাঁদাবাজির অভিযোগে ছয় ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের দাবি সোমবার (২৪ জুন) সিদ্ধিরগঞ্জ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন পরিবহণ থেকে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো সিদ্ধিরগঞ্জের মো. মোবারক হোসেনের ছেলে মো. হৃদয় (২২), ফতুল্লা কুতুবপুর এলাকার মো. মহসীন আলমের ছেলে মো. সাজ্জাদ (১৯), দক্ষিণ কেরানীগঞ্জ খেজুরবাগ এলাকার মৃত আ. রহিমের ছেলে মো. আল আমিন (২২), চাঁদপুর ছেংগারচরের ভূঁইয়াকান্দি এলাকার মৃত রফিকের ছেলে মো. ইমরান (২২), সোনারগাঁও রিবারদি পশ্চিমপাড়া এলাকার মৃত মোতালেব হোসেনের ছেলে মো. কামাল হোসেন (৫০) ও কিশোরগঞ্জ অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর এলাকার মো. সাহাজ উদ্দিনের ছেলে মো. সাদ্দাম (২০)।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা দুষ্কৃতিকারী ও চাঁদাবাজ এবং ঘটনাস্থলে বিভিন্ন পরিবহণ (বাস, ট্রাক, মিশুক) হতে চাঁদা আদায় করছিল। আসামীরা পরষ্পর যোগসাজশে বিভিন্ন রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে বিভিন্ন পরিবহণে চাঁদাবাজি করার উদ্দেশ্যে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে। তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ থানা এলাকাসহ এর আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে বিভিন্ন ধরণের পরিবহণ থেকে চাঁদাবাজি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব ১১ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে বর্ণিত চাঁদাবাজ চক্রের সদস্যদের চাঁদাবাজির টাকা সহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email