সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

৫ লাখ টাকা দাবি করে গোডাউনে তালা, গ্রেপ্তার ২

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৫ লাখ টাকা চাঁদার দাবিতে ক্যামিকেলের গোডাউনে তালা মারার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বুধবার (৬ মার্চ) দুপুরে তাদেরকে পঞ্চবটি মুসলিমনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা পঞ্চবটি মুসলিমনগর প্রেম রোড এলাকার গাফ্ফার(৩৫) ও জামাল মোল্লা (৫০)।

এর আগে, মঙ্গলবার সকালে মুসলিমনগর প্রেম রোডস্থ ডিএস করপোরেশন টানবাজার শাখার গোডাউনে ৫ লাখ টাকা চাদাঁর দাবিতে কয়েকজন লোক তালা মেরে দেয়। এ ঘটনায় টানাবাজার ডিএস কর্পোরশনের মালিক শাহজাহান(৫৫) বাদী হয়ে গাফ্ফার(৩৫), জামাল মোল্লা (৫০), আকাশ(৩০), শফিক(২০), মিলন(২১), তানভীর (২২), হৃদয়(২০) ও আপন(২০) সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। অভিযুক্তদের মধ্যে গাফ্ফার ও জামাল মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বাদী শাহজাহান জানায়, মঙ্গলবার সকাল ১১ টার দিকে আকাশের নেতৃত্বে অভিযুক্ত সন্ত্রাসীরা প্রেমতলা রোডস্থ তার ক্যামিকেলের গোডাউনে এসে প্রভাবশালী এক নেতার নাম ভাঙ্গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। এ সময় গোডাউনের নিরাপত্তারক্ষীকে গোডাউন থেকে বের করে দিয়ে বাইরে দিক দিয়ে তালা মেরে দেয়। পরে বাদী শাহজাহার ঘটনাস্থলে এসে বিষয়টির বিস্তারিত জেনে ফতুল্লা থানা পুলিশের সাহায্য গ্রহণ করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া জানান, চাঁদার দাবিতে ক্যামিকেলের গোডাউনে তালা মেরে দেওয়ার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email