শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়ে

৪ হাজার বোতল মদসহ র‌্যাবের হাতে আটক ৭

লাইভ নারায়ণগঞ্জ: মুন্সিগঞ্জের সদর থেকে ৪ হাজার ২১৫ বোতল মদসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, মুন্সিগঞ্জ সদরের ল‏‏‏ক্ষ্মীগঞ্জ ৩নং ওয়ার্ড এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন (৪৬), একই থানার লোহারপুল (৭নং ওয়ার্ড) এলাকার মৃত মোজাফ্ফর মাঝির ছেলে মোঃ মনির হোসেন (৩০), টরকী এলাকার মোঃ মিনাল মোল্লার ছেলে মোঃ সুমন মোল্লা (২২), ভুট্টা চার্জেরবাগ (২নং ওয়ার্ড) এলাকার মৃত শামছুদ্দিন ঢালীর ছেলে শাহাবুদ্দিন ঢালী (৩৭), দক্ষিণ ইসলামপুর (৮নং ওয়ার্ড) এলাকার মোঃ শরিয়তউল্লাহর ছেলে মোঃ সোহাগ রানা (৩৫), উত্তর কোর্টগাঁও এলাকার মোঃ আজিম মিয়ার ছেলে মোঃ আশিক (২৬) ও লক্ষীপুর জেলার রায়পুর থানার উত্তর চর আবাবিল (১নং ওয়ার্ড) এলাকার মৃত ছমিত মিজির ছেলে মোঃ আশিক (২৬)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-১ এর একটি আভিযানিক দল ০৫ জুন মুন্সিগঞ্জের সদরথানায় অবস্থিত মুন্সিগঞ্জ বাজারে গদা ঘোষ এর দ্বিতীয় তলা বিলডিং এর নীচ তলায় মেসার্স মুন্সিগঞ্জ হোমিও হলে অভিযান পরিচালনা করে। অভিযানে ডাঃ মোঃ হুমায়ুন কবিরের দোকান
এবং একই বিল্ডিং এর দ্বিতীয় তলায় গোডাউন হতে অবৈধ মাদকদ্রব্য ৪ হাজার ২১৫ বোতল এ্যালকোহল জব্দ করা হয়। এসময় মাদকসহ ছোট মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর হোসেন ও বহনকারী আরও ৬জনকে আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। যোগসাজসে মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্যসহ হোমিও প্যাথিক ঔষধের আড়ালে অবৈধ রেকটিফাইড স্প্রিড নেশা জাত দ্রব্য দীর্ঘদিন বিক্রি করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

RSS
Follow by Email