শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

৪ হত্যা মামলার আসামি রফিক, ওই খুনিরে কেউ ভোট দেবেন না: বাদশা

লাইভ নারায়ণগঞ্জ: কাঞ্চন পৌরসভা নির্বাচনে ভোটের লড়াইয়ে জয়ী হতে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। ভোটারদের কাছে টানতে বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, গণসংযোগ করছেন। এরই ধারাবাহিকতায় শনিবার (২২ জুন) কাঞ্চন বাজার, বিরাব, ইসলামপুর এলাকায় গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী বাদশা।

গণসংযোগকালে বাদশা বলেন, মোবাইল ফোন বিপুল ভোটে বিজয়ী হবে। আমার প্রতিপক্ষ রফিক ও তার ভাই শফিক আমার মোবাইল ফোনের হিন্দু ভোটারদেরকে নিশি রাতে হুমকি দিচ্ছে। তারা ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। আমি প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি করছি।

তিনি আরও বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করি নাই। রফিকের দ্বারা যারা জমি হারিয়েছে আমি নির্বাচিত হলে তা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। কাঞ্চনের জনগণ আমার শক্তি। এখানে ৩ হাজার হিন্দু ভোটার রয়েছে। রফিক ৪ টা হত্যা মামলার আসামি। ওই খুনিরে কেউ ভোট দেবেন না। আমি ১০ বছর চেয়ারম্যান এবং ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয় নাই ।

RSS
Follow by Email