সোমবার, জুন ১৭, ২০২৪
ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

৪ উইকেটের ব্যবধানে মহসিন ক্লাবের কাছে নীট রেডিক্সের হার

লাইভ নারায়ণগঞ্জ: দি প্লাটফরম ২য় বিভাগ ক্রিকেট লীগে নীট রেডিক্স ক্রিকেট একাডেমীকে পরাজিত করেছে মহসিন ক্লাব। মঙ্গলবার (২১ মে) এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে নীট রেডিক্সের অধিনায়ক তুষার প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু সুবিধা করতে পারেনি ব্যাটসম্যানদের ব্যর্থতায়। ওপেনার শফি আলম ভালই খেলছিলেন। ২ চারে ২০ রানে ফিরলে দল চাপে পড়ে। শেষের দিকে মাহমুদুল্লা নেমে করেন ২ ছয়ে ১৪ রান। তুষার ১২, নীল ১০ ও তামিম ১১ রানে ফিরেন। ৩১.৫ ওভারে তারা ৮৬ রানে অলআউট হয়ে যায়।

মহসিন ক্লাবের আল আমিন পান ৪ উইকেট। মামুলি ৮৭ রান ৪০ ওভারে। সহজ টার্গেট হলেও ক্রিকেট বলে কথা। হয়েছেও তা। ৪২ রানে ৬ উইকেট পড়ে গেলে পরাজয়ের শঙ্কা জেগে উঠে মহসিন ক্লাব শিবিরে। কিন্তু ব্যাটসম্যান রোমানকে যোগ্য সহায়তা করেন পেসার কাজী শান্ত। এ দু’ব্যাটসম্যান অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে নিয়ে যান। রোমান ১ ছয় ও ৩ চারে অপরাজিত থাকেন ৩৬ রানে এবং কাজী শান্ত অপরাজিত থাকেন ১৪ রানে। নটি রেডিক্সের তুষার,শাওন ও নলি ২টি করে উইকেট পান। নীট রেডিক্স
ক্রিকেট একাডেমী- ৮৬/১০(৩১.৫ ওভার) শফি আলম-২০,মাহমুদুল্লা-১৪,তুষার-১২,তামিম-১১,নীল-১০। অতিরিক্ত-৮। আলআমিন-৪/২০,মাহমুদুল-২/৫,সুলতান বিন আলী-২/৯।

মহসিন ক্লাব- ৮৮/৬(৩৫.৩ ওভার) রোমান-৩৬,কাজী শান্ত-১৪,সুলতান-১৪,রাকিবুল-১০। অতিরিক্ত-৯। তুষার-২/৮,শাওন-২/১৩,নীল-২/২২।

RSS
Follow by Email