বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led05রাজনীতি

৪৮ নেতাকর্মীর নামে মামলার প্রতিবাদে মহানগর বিএনপির নিন্দা

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে নাশকতার অভিযোগে বিএনপির ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে মঙ্গলবার রাতে এক বার্তায় প্রতিবাদটি জানান আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসূফ টিপু।

সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় একটি বাস ভাঙচুরের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান রনি বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মঙ্গলবার দুপুরে মামলার বিষয়টি প্রকাশ পায়।

মামলায় আসামী করা হয়, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক মাশিকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপত রাকিবুল ইসলাম সাগর, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, বিএনপি নেতা আব্দুল হাই রাজু, আব্দুল হালিম জুয়েল, লুৎফর রহমান খোকা, হাজী শহিদুল্লাহ, শ্রমিক দল নেতা আব্দুল্লাহ মামুন, আকবর হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৮ নেতাকর্মীকে।

বার্তাটিতে বলা হয়, মামলাটি ষড়যন্ত্র মূলক, মিথ্যা ও গায়েবী মামলা। অভিলম্বে মিথ্যা ও গায়েবী মামলা প্রত্যাহার করার জোর দাবী জানাই। ফ্যাসিস্ট হাসিনা সরকারের পায়ের তলা মাটি নাই, তাই তারা হতাশা হয়ে ক্ষমতা রক্ষায় এই ধরনের মিথ্যা মামলার আশ্রয় নেয় এবং এই মিথ্যা মামলা দিয়ে ফ্যাসিস্ট হাসিনা সরকারের শেষ রক্ষা হবে না।

RSS
Follow by Email