বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led05রাজনীতি

৩৫ হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার সমাবেশে গাজী

লাইভ নারায়ণগঞ্জ: অতীতের ন্যায় এবারও ঢাকায় আওয়ামী লীগের সমাবেশ সফল করার জন্য নারায়ণগঞ্জ থেকে গর্জে উঠলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি।

শনিবার (৪ নভেম্বর) মতিঝিলে মেট্টোরেল উদ্বোধন উপলক্ষে আওয়ামী লীগের মহা সমাবেশে রূপগঞ্জ থেকে ১০ হাজার মহিলাসহ ৩৫ হাজার নেতাকর্মী সমর্থকদের নিয়ে যোগদান করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি। গাজীর নেতৃত্বে এদিন ঢাকায় শক্তি প্রদর্শন করে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠন।

এ সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রূপগঞ্জের এতো লোক দেখে দলটির কেন্দ্রীয় নেতারাও গোলাম দস্তগীর গাজীর প্রশংসা করেন।

সকালে রূপগঞ্জ থেকে দলীয় নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে রাজউক ভবনের সামনে জড়ো হয়। দুপুরের দিকে পায়ে হেটে বিশাল মিছিল নিয়ে সমাবেশে প্রবেশ করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

সরেজমিনে দেখা যায় নারায়ণগঞ্জ তথা ঢাকা বিভাগের মধ্যে সবচেয়ে বড় মিছিল নিয়ে সমাবেশে যান গোলাম দস্তগীর গাজী। মন্ত্রীর অনুগতদের মাথায় লাল টুপি, হাতে প্লাকার্ড ছিলো। এ সময় গাজীর সমর্থকরা শ্লোগানে মুখোরিত করে তোলে সমাবেশ এলাকা। এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামসহ অনেকে। ঢাকায় আওয়ামী লীগের যেকোন সমাবেশ সফল করার জন্য নারায়ণগঞ্জ থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে গাজী পরিবার।

সমাবেশে যোগদানের আগে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সাংবাদিকদের বলেন, আমরা লড়তে জানি। বিএনপিকে আমরা এক পা মাঠে দাঁড়াতে দেবো না। আমরা মাঠে আছি। রূপগঞ্জের প্রত্যেকটা এলাকায় আমাদের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে আছে। আমরা জনগণের ক্ষতি হতে দেবো না। আমরা সহিংসতা চাই না। শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। বিএনপি এ নির্বাচন ঠেকাতে নাশকতা করছে।
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, নেত্রীর জন্য আমরা মাঠে আছি। সকল অপশক্তির ষড়যন্ত্র আমরা প্রতিহত করবো। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে ঘরে ফিরবো।

RSS
Follow by Email