শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led04জেলাজুড়েসদরস্বাস্থ্য

৩০০ শয্যা হাসপাতালের ৬০ বস্তা সরঞ্জাম পুড়িয়ে দেওয়া হলো

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের ৬০ বস্তা বর্জ্য পুড়িয়ে ফেলা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ১ টায় হাসপাতালের পিছনের অংশ এই বর্জ্য পুড়িয়ে ফেলার কার্যক্রম শুরু হয়।

এ কার্যক্রমে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক কর্মকর্তা আবুল বাসারসহ আরও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

কার্যক্রম বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল বাসার বলেন, এটা আমাদের কার্যক্রমের একটি অংশ। স্বাস্থ্য বিভাগের অনুমতি নিয়েই আমরা এই কার্যক্রম করছি। করণাকালীন সময়সহ আর কিছু ওয়েস্টেজ মাল যেমন, রোগীদের মশারী, বেডশিট, মেট্রেস, পোশাক, কিছু মেয়াদ উত্তীর্ণ ঔষুধ, ঔষুদের খালি খোসা সহ আরও কিছু বর্জ্য পুড়িয়ে ফেলা হয়েছে। এখানে আগুন যাতে না ছড়ায় এবং নিয়ন্ত্রণে থাকে তাই হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আমাদের সাথে কাজ করছে। এখানে প্রায় ৫০-৬০ বস্তা মালামাল পুড়িয়ে ফেলা হয়েছে।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান সাইফুল বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের এই কার্যক্রম বিষয় জানিয়েছেন। আমর আসার পরই এই কার্যক্রম শুরু হয়েছে। আমরা হাসপাতালের একটু সুরক্ষিত অংশে বর্জ্যগুলো পুড়িয়ে ফেলছি।

RSS
Follow by Email