শনিবার, জুন ২২, ২০২৪
Led04রাজনীতি

২০ ডিসেম্বর থেকে নির্বাচনী মাঠে নামবেন শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ২০ ডিসেম্বর থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তিনি।

জানা গেছে, ২০ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে তার নির্বাচনী প্রচারণা শুরু করবেন শামীম ওসমান। চলবে আগামী ৩ জানুয়ারি পর্যন্ত। বেলা আড়াইটার থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রচারণার সময় নির্ধারণ করা হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার সাক্ষরিত সংশ্লিষ্ট নেতাদের উদ্দেশ্যে পাঠানো চিঠিতে এ তথ্য জাননো হয়।

চিঠিতে জানানো হয়, ২০ ডিসেম্বর (বুধবার) ৬ ও ১০ নং ওয়ার্ডে, ২২ ডিসেম্বর (শুক্রবার) ২নং ওয়ার্ডে, ২৪ ডিসেম্বর (রোববার) ৩নং ওয়ার্ডে, ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) ৪ ও ৫নং ওয়ার্ডে, ২৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) ৯নং ওয়ার্ডে, ৩০ ডিসেম্বর (শনিবার) ১নং ওয়ার্ডে, ১ জানুয়ারি (সোমবার) ৮নং ওয়ার্ডে ও ৩ জানুয়ারি (বুধবার) ৭নং ওয়ার্ডে গণসংযোগ করবেন শামীম ওসমান। এসময় থানা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দ ছাড়াও স্ব স্ব ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

RSS
Follow by Email