সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

১৬ ডিসেম্বর ইসলামী আন্দোলনের বিজয় র‌্যালি

লাইভ নারায়ণগঞ্জ: মহান বিজয় দিবস উপলক্ষে আসন্ন ১৬ ডিসেম্বর বিজয় র‌্যালির করবেন মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশ। বুধবার (১৩ ডিসেম্বর) সংগঠনের প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে ডিআইটি চত্বর থেকে সকাল ১০ টায় বিজয় র‌্যালি বের করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ। বিজয়ের ৫২ বছর অতিক্রান্ত করতে চলেছে বাংলাদেশ। সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ সংঘটিত হয়েছিল। আমরা পাক হানাদার বাহিনী থেকে দেশকে স্বাধীন করতে পেরেছি ঠিক। কিন্তু দুঃখ ও পরিতাবের বিষয় বর্তমানে সেই স্বাধীনতা আজ ভুলুণ্ঠিত। সাম্য নেই, মানবিক মর্যাদা নেই, নেই ন্যায় বিচার। যেদেশে রাতের আধারে মানুষের ভোটাধিকার হরণ করে নেয়া হয় সেখানে মানবিক মর্যাদা কতটুকু তা সহজে অনুমেয়।

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ধারাবাহিকভাবে নিয়মতান্ত্রিক আন্দোলন করে যাচ্ছে। কারো বিভ্রান্তিকর তথ্যের মাধ্যমে আন্দোলনের কাজ বাধাগ্রস্থ করা সম্ভব নয়। আমাদের আন্দোলন থেমে যায়নি। পীর সাহেব চরমোনাই পরামর্শক্রমে যখন যে আন্দোলনের ডাক দিবে আমরা সেখানে ঝাপিয়ে পড়বো। বিশেষকরে আমরা দেশ ও জাতির জন্য ধ্বংসযজ্ঞ কোন আন্দোলন সংগ্রাম করতে চাই না। সুতরাং সরকারকে আমরা আহবান জানাই ১৮ সালের প্রহসনের নির্বাচন না করে এবার জাতীয় সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচন দিন। অন্যথায় আপনাদের পরিণতি ভাল হবে না।

RSS
Follow by Email