শুক্রবার, জুলাই ১২, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

১০ লাখ টাকার স্বর্ণ প্রতারণার দায়ে কারাগারে ফতুল্লার মিলন

লাইভ নারায়ণগঞ্জ: ১০০ গ্রাম ১৯ পয়েন্ট স্বর্ণ প্রতারণার দায় ফতুল্লার মিলনকে কারাগারে পাঠিয়েছে আদালত। কারাদণ্ড প্রাপ্ত মিলন হলেন চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের মিজান খাঁড় ছেলে ও ফতুল্লার বাসিন্দা। ২০২১ সালে তিনি ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ড থেকে ফুটবল মার্কায় অংশগ্রহণ করেছিলেন।

এ মামলায় বৃহস্পতিবার চাঁদপুর বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে অভিযুক্ত মিলন হাজির হলে, আদালত তাকে জামিন না দিয়ে জেলে প্রেরণ করেন৷

মামলার বিবরণ থেকে জানা যায়, ভুক্তভোগী মোঃ খোকন গাজী দীর্ঘ ২০ বছর যাবত আরব আমিরাত প্রবাসী৷ অভিযুক্ত মিলন তারই আপন মামাতো ভাই। বিগত ৬ জানুয়ারি দুবাই থেকে বাংলাদেশে আসার সময় নিজ পরিবারের কাছে পৌঁছে দেওয়ার জন্য মিলনকে ১০০ গ্রাম ১৯ পয়েন্ট স্বর্ণ হস্তান্তর করে খোকন গাজী। যার তৎকালীন বাজার মূল্য ৯ লক্ষ ৯০ হাজার টাকা৷ কিন্তু পরবর্তীতে সেই স্বর্ণলংকার মিলন খোকন গাজীর পরিবারকে বুঝিয়ে না দিয়ে নানা ধরনের টালবাহানা করতে থাকে৷ এতে ভুক্তভোগী পরিবার স্থানীয়ভাবে বৈঠকের মাধ্যমে কোন সুরাহা না পেয়ে পরবর্তীতে চাঁদপুর জেলা আমলি আদালতে মামলা দায়ের করেন।

RSS
Follow by Email