শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসদরসোশ্যাল মিডিয়া

হাসপাতালে সেলিম ওসমান, মেয়র-ডিসি-এসপির প্রতি যে বার্তা দিলেন

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে নবাব সলিমুল্লাহ সড়কে নানা হুশিয়ারী ও আল্টিমেটামের পরে এমপি সেলিম ওসমানের শর্ত মেনে ফুটপাতে বসতে শুরু করেছিলো হকাররা। পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহাকে সামনে রেখেই নিজ নিজ পসরা সাজিয়ে বসতে চাইছেন তারা। কিন্তু হকার বসাকে কেন্দ্র করে দুই গ্রুপেরমাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে চাষাড়া এলাকায় বঙ্গবন্ধু সড়কের হকার এবং নবাব সলিমুল্লাহ সড়কের হকারদের মাঝে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এদের মধ্যে দুই পক্ষের ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় ব্যাংককে চিকিৎসাধীন অবস্থায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান উদ্বেগ জানিয়েছেন। এটা খুবই মর্মাহত বলে মন্তব্য করেছেন তিনি।

শুক্রবার (১৫ মার্চ) সকালে ব্যাংককে চিকিৎসাধীন থাকা অবস্থায় এক বার্তায় এমপি মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। তিনি এই ঘটনার সমাধানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র, পুলিশ প্রশাসন ও কমিউনিটি পুলিশকে এগিয়ে আসার জন্য আহ্বান করেছেন।

সেলিম ওসমান জানান, আমি ব্যাংককে চিকিৎসাধীন অবস্থায় জানতে পেরেছি হকারদের সংঘাতের কথা। এই ঘটনায় আমি খুবই মর্মাহত। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী কাছে সিটি কর্পোরেশনের ভলেন্টিয়ার, জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ও কমিউনিটি পুলিশের সহযোগীতায় তাদের যে স্থানে নির্ধারণ করে দেয়া হইছে বসার জন্য অনুরোধ করছি। সেখানে যাতে হকাররা নির্বিঘ্নে ব্যবসা করতে পারে। এই জন্য আমি উদাত্ত আহ্বান জানাই।

RSS
Follow by Email