রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
রাজনীতি

হাজী ওমর আলীর মৃত্যুতে মামুন মাহমুদের গভীর শোক

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-পরিবেশক বিষয়ক সম্পাদক, ফতুল্লা থানা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এবং কাশিপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হাজী মোঃ ওমর আলী মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) এক শোকবার্তায় অধ্যাপক মামুন মাহমুদ বলেন, ওমর আলীর মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যথী। তিনি ফতুল্লা থানা বিএনপি’র একজন বলিষ্ঠ ও নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শন বুকে ধারণ করে গণতান্ত্রিক অধিকারের স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং গভীর শোকে শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

শোকবার্তায় অধ্যাপক মামুন মাহমুদ বলেন, ওমর আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

উল্লেখ্য, গতকাল সকাল ৫ টায় রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিরাজুল ইসলাম সিরাজ ইন্তেকাল করেছেন।

RSS
Follow by Email