শনিবার, জুন ২২, ২০২৪
Led05শিক্ষাসদর

হাই স্কুল এন্ড কলেজে দাতা সদস্য নির্বাচনে সোহান বিজয়ী

লাইভ নারায়ণগঞ্জ: আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির দাতা ক্যাটাগরির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জুন) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ চলে।

দাতা ক্যাটাগরিতে মোট ভোটার সংখ্যা ৩৪। এরমধ্যে ২৪ জন ভোটার সৌহার্দপূর্ণ পরিবেশে নিজ নিজ ভোট প্রদান করেন। ভোট গ্রহণ শেষে বিকাল সাড়ে ৪টায় গণনা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার রফিক উদ্দিন আহাম্মদ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোতোষ হালদার বেনু এবং সোহেল আক্তার সোহান প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সোহেল আক্তার সোহান ২৪ ভোট পেয়ে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির দাতা সদস্য নির্বাচিত হয়েছেন। কোন ভোট পাননি মনোতোষ হালদার বেনু। কারণ তিনি তার ভোটও সোহেল আক্তার সোহানকে দিয়েছেন।

এছাড়া শিক্ষক প্রতিনিধি ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় কলেজ শাখায় মোহাম্মদ আব্দুর রহিম, স্কুল শাখায় আবদুল ওহাব এবং সংরক্ষিত মহিলা ক্যাটাগরিতে সরস্বতী দত্ত বিনা প্রতিদ্বন্দ্বীতায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। অভিভাবক ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় কলেজ শাখায় কাউসার হোসেন, স্কুল শাখায় আমিনুর ইসলাম মিঠু এবং পলাশ আহমেদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা অভিভাবক ক্যাটাগরিতে সৈয়দা ফাহমিদা আহমেদ সীমা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। বিধি মোতাবেক নির্বাচিত প্রার্থীদের তালিকা ঢাকা শিক্ষা বোর্ডে প্রেরণ করা হলে ঢাকা শিক্ষা বোর্ড গভর্ণিং বডি অনুমোদন প্রদান করবেন।

নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: মাহমুদুল হাসান ভুইয়া শনিবার (৮ জুন) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসকল তথ্য জানিয়েছেন।

RSS
Follow by Email