শনিবার, জুন ২২, ২০২৪
Led04রাজনীতিসদর

হাইস্কুলের ১১২ শিক্ষার্থী নিয়ে সেলিম ওসমানের নানান আয়োজনের ঘোষণা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ হাইস্কুল থেকে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পাওয়া ১১২জন শিক্ষার্ধীদের নিয়ে একটি অনুষ্ঠান, এমনকি বঙ্গন্ধুর সমাধিস্থল পরিদর্শন করানো হবে বলে ঘোষণা দিয়েছে, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

‘বিশ্ব দুগ্ধ দিবস-২০২৪’ উপলক্ষে শনিবার (১ জুন) নারায়ণগঞ্জ হাইস্কুল প্রঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে সেলিম ওসমান এই ঘোষণা দেন।

সেলিম ওসমান বলেন, আজকে পেছন থেকে সাপোর্ট দেওয়া হয়েছে বলেই ১১২জন ছাত্র-ছাত্রী জিপিএ-৫ পেয়েছে। এই ১১২জনের জন্য আমি বিশেষ একটি অনুষ্ঠানের ব্যবস্থা করবো। এমন হতে পারে এদের বঙ্গবন্ধুর সমাধিস্থলে নিয়ে যাওয়ার জন্য একটি ব্যবস্থা গ্রহণ করবো। আমাদের কাছে দুইটা বাস আছে, সেটা ব্যবহার করা যাবে। মুক্তিযুদ্ধ যাদুঘর, বঙ্গবন্ধুর ধানমন্ডির বাড়ি. এসব স্থানে আমার বাচ্চাদের যাওয়া উচিত। কারণ বঙ্গবন্ধুর এই বাংলাদেশ, আর আমরা এই দেশের সেবক। আমরা এই দেশকে এগিয়ে নিয়ে যাবো।

তিনি বলেন, ওইদিন আমি দেখলাম দেশের কোন এক জেলায় দুইজন শিক্ষার্থী মিলে কলাগাছের পাতা দিয়ে কাগজ তৈরি করেছে। তাই আমি চন্দনশীলকে বলেছি বিজ্ঞানের উপর আরও বেশি করে গুরুত্ব দিতে। এবং প্রতিবছর দরকার পরলে দুইবারেএখানে যাতে বিজ্ঞান মেলা হয়, সেটার ব্যবস্থা করার জন্য।

অনুষ্ঠানে জেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. মুহাম্মদ ফারুক আহাম্মেদের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ হাই স্কুলের অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান ভুইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) এস এম জাহিরুল ইসলাম।

এসময় স্কুলের শিক্ষক, শিক্ষার্ধী ও অভিভাবকেরাও উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email