রবিবার, জুন ২৩, ২০২৪
Led02রাজনীতিসদর

হাইস্কুলের নির্বাচন নিয়ে নোংরামি বাদ দেন: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, যারা কিনা আজকে হাইস্কুলের নির্বাচন নিয়ে নোংরামি করছেন। তাদেরকে আমি অনুরোধ করবো, এই নির্বাচনে মামলা-মোকাদ্দমাটা বাদ দেন। আর নাহলে আপনাদের এই সমাজের সবচেয়ে ঘৃণ্য প্রানি বলে আমি মনে করবো। আপনার যদি কাজ করতে হয় তাহলে আপনারা আসেন, আমাদের সাথে যোগাযোগ করেন; আপনি ভালো কাজ দিতে পারলে আপনার কাজ আসরা অবশ্যই গ্রহণ করবো। ধাপে ধাপে এটা বদলাবে।

‘বিশ্ব দুগ্ধ দিবস-২০২৪’ উপলক্ষে শনিবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ হাইস্কুল প্রঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে সেলিম ওসমান একথা বলেন।

সেলিম ওসমান বলেন, আমি আশাবাদি, আবারো আমাদের চন্দনশীল আসবে। অনেক টিচারের নামে মামলা করা হয়েছে, আপনারা ভয় পাবেন না। আল্লাহ যদি আমার হায়াত রাখে তাহলে ওই মামলা চলতে দেওয়া হবে না। যারা শিক্ষা দেয়, তাদের নামে মামলা অত্যন্ত নোংরামি এবং দুঃখজনক। এখানে যারা কমিটির লোকজন আছেন, আমি আপনাদের মাধ্যমে তাদের অনুরোধ করছি, কোন অবস্থাই স্কুলের কোন মামলায় বাদী হওয়ার চেষ্টা কইরেন না। তাহলে নারায়ণগঞ্জে মানসম্মান নিয়ে থাকতে পারবেন না।

অনুষ্ঠানে জেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. মুহাম্মদ ফারুক আহাম্মেদের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ হাই স্কুলের অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান ভুইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) এস এম জাহিরুল ইসলাম।

এসময় স্কুলের শিক্ষক, শিক্ষার্ধী ও অভিভাবকেরাও উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email